× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

নুুরের বিরুদ্ধে চট্টগ্রামে মামলা

অনলাইন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
(২ সপ্তাহ আগে) এপ্রিল ২১, ২০২১, বুধবার, ১০:১৬ পূর্বাহ্ন

ধর্মীয় মূল্যবোধে আঘাত করে  ফেসবুকে  উসকানিমূলক বক্তব্য দেয়ার অভিযোগে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে চট্টগ্রামে মামলা দায়ের করেছেন স্থানীয় এক স্বেচ্ছাসেবক লীগ নেতা।
মঙ্গলবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৯টায় নগরীর কোতোয়ালি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আজিজ মিসির।
এসময় বাদী আজিজ মিসির অভিযোগ করেছেন, নূর ব্যক্তিগত আইডি থেকে ফেসবুক লাইভে এসে বাংলাদেশের অসংখ্য ধর্মপ্রাণ নেতাকর্মীদের ধর্মীয় মূল্যবোধ বা অনুভূতিতে উসকানি প্রদান, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটান। এসময় মামলার এজাহারে বাদী নিজেকে স্বেচ্ছাসেবক লীগের  চট্টগ্রাম মহানগর সম্মেলন প্রস্তুতি কমিটির অর্থ উপ পরিষদের যুগ্ম আহ্বায়ক হিসেবে পরিচয় দেন।
কোতোয়ালী থানার ওসি নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন,  ডাকসুর সাবেক ভিপি নুরুল হকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। এখন তদন্ত  সাপেক্ষে  পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
জিয়াউর রহমান
২১ এপ্রিল ২০২১, বুধবার, ১:০৬

মামলা এখন পাইকারি বাজারে মত হয়ে গেছে।

অন্যান্য খবর