× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ
কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি হত্যা

আত্মসমর্পণ, ৫ই মে পর্যন্ত বিচার বিভাগীয় রিমান্ডে রাগিব

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(৩ সপ্তাহ আগে) এপ্রিল ২১, ২০২১, বুধবার, ১০:১৯ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশিকে হত্যা মামলায় কলকাতার বিরিয়ানি ব্যারন হিসেবে পরিচিত আখতার পারভেজের ছেলে রাগিব পারভেজের জামিন আবেদন প্রত্যাখ্যান হওয়ার পর আদালতে আত্মসমর্পণ করেছেন। এরপরই তাকে জেলে পাঠিয়ে দেয়া হয়েছে। ২০১৯ সালের ১৭ই আগস্ট ট্যাফিক সিগন্যাল অমান্য করে উচ্চ গতিতে গাড়ি চালাচ্ছিলেন রাগিব। এ সময় তিনি সড়ক দুর্ঘটনায় পড়েন। এতে দু’জন বাংলাদেশি নিহত হন। সর্বশেষ তার জামিন আবেদন করেন তার পিতা আখতার পারভেজ। সেই আবেদন সুপ্রিম কোর্ট প্রত্যাখ্যান করার পর মঙ্গলবার আত্মসমর্পণ করেন রাগিব। এ সময় আদালত আগামী ৫ই মে পর্যন্ত তার বিচার বিভাগীয় রিমান্ড মঞ্জুর করেছে।
ভারতের সরকারি বার্তা সংস্থা পিটিআইকে উদ্ধৃত করে এ খবর দিয়েছে অনলাইন হিন্দুস্তান টাইমস। এতে আরো বলা হয়, ওই সড়ক দুর্ঘটনার পর কলকাতার আশপাশে আত্মীয়দের বাড়িতে আশ্রয় নেন রাগিব। পরে তিনি বিমানে করে দুবাই উড়ে যান। এরপর তার বড়ভাই আরসালানকে গ্রেপ্তার করে পুলিশ। ফলে দেশে ফিরে আসেন রাগিব। ডিরেক্টর অব ইনস্টিটিউট অব সাইক্রিয়াট্রির মেডিকেল রিপোর্টের ওপর ভিত্তি করে ২০২০ সালের ৮ই এপ্রিল দু’মাসের জন্য তাকে অন্তর্বর্তী জামিন দেয় কলকাতা হাই কোর্ট। পরে বিভিন্ন উপলক্ষ্যে এই জামিনের মেয়াদ বাড়ানো হয়। তার মানসিক অবস্থা বিবেচনা করে মেডিকেল পরীক্ষায় নেয়া ব্যবস্থা সম্পর্কে ব্যবস্থা নিতে নির্দেশ দেয়া হয় তদন্তকারী এজেন্সিকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর