× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

খুলনায় ডিজিটাল আইনের মামলায় সাংবাদিক গ্রেপ্তার

অনলাইন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে
(২ সপ্তাহ আগে) এপ্রিল ২১, ২০২১, বুধবার, ১১:০৮ পূর্বাহ্ন

ডিজিটাল নিরাপত্তা আইনে করা একটি মামলায় এনটিভির খুলনা প্রতিনিধি মো. আবু তৈয়বকে গ্রেপ্তার করেছে পুলিশ। খুলনা সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক বাদী হয়ে এই মামলা করেছেন।

খুলনা থানার ওসি আশরাফুল আলম জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে খুলনার নূরনগর মসজিদ সংলগ্ন বাসা থেকে সাংবাদিক আবু তৈয়বকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেক বাদী হয়ে মঙ্গলবার বিকালে খুলনা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন।

তিনি জানান, সাংবাদিক আবু তৈয়ব সম্প্রতি খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেকের বিরুদ্ধে ফেসবুকে একটি আপত্তিকর পোস্ট দেন। ওই পোস্টে তার বিরুদ্ধে মোংলা কাস্টমসের শুল্ক ফাঁকি দেয়ার মিথ্যা অভিযোগ উত্থাপন করা হয়। যাতে সামাজিকভাবে তাঁর ভাবমূর্তি নষ্ট হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nurun Nabi
২১ এপ্রিল ২০২১, বুধবার, ৮:৫২

Call it Mid Night Digital Mamla. OR Call it Mid Night Vote Bangla. I was born in Midnight, ( my mother told ma) SO I am a Midnight Bangali. But I want to know how can I be a DIGITAL Midnight Patriot.

sattar
২১ এপ্রিল ২০২১, বুধবার, ১২:২১

বিকালে মামলা রাত পোহানোর আগেই গ্রেফতার! এইভাবে চললেতো দেশের সব 'অপরাধ' উধাও হয়ে যাবে

Shobuj Chowdhury
২১ এপ্রিল ২০২১, বুধবার, ১২:২১

1939-1945 Nazi Germany resurrected. Gentleman, people from all sectors are suffering. At first, the election system was destroyed , you were sleeping... it`s not our problem then it comes to political opponents.... you were enjoying, it's BNP's problem. Now it comes to you and there is no one for you.

ক্ষুদিরাম
২১ এপ্রিল ২০২১, বুধবার, ১২:১৫

ডিজিটাল নিরাপত্তা আইনে করা একটি মামলায় এনটিভির খুলনা প্রতিনিধি মো. আবু তৈয়বকে গ্রেপ্তার করায় আমি অন্তত খুশী। কারন এই জনবিচ্ছিন্ন সরকার কখনই এতো বেপরোয়া হতে পারতোনা যদি না বড় একটা দুর্নীতিগ্রস্ত সাংবাদিক সমাজ সরকার থেকে উপঢৌকন নিয়ে সংবাদ মাধ্যমের ব্যাবহার করে এই সরকারের বৈধতা দেয়ার চেস্টা না করতো। তারমানে এইনয় যে সমস্ত সাংবাদিক খারাপ। তবে দেশের নামীদামী প্রায় সব সংবাদ মাধ্যম এবং সংবাদ কর্মীই খারাপ। ভূলে গেলে চলবেনা এই সরকার সবাইকে টিসু পেপারের মত ব্যাবহার করে শেষমেশ ছুড়ে ফেলে দেয়, এটা দিনের আলোর মতই পরিষ্কার ! অথচ তারপরেও এখনও কতশত বোকারা সাময়ীক ভাল থাকার আশায় তার বিরাট ভবিষ্যতের যায়গা বুকিং দিচ্ছে কারাগারে !! এখনও সময় আছে এই অবৈধ সরকারের বিরুদ্ধে দলমত নির্বিশেষে এক হয়ে জায়ানিস্টের পতন তরান্বিত করার চেস্টা করা। সমইয়ের কাজ সময়ে না করলে কিন্তু কেবল পচতাতেই হবে !!

Salam
২১ এপ্রিল ২০২১, বুধবার, ১২:১৩

"সামাজিকভাবে তাঁর ভাবমূর্তি নষ্ট হয়েছে।" হায়রে ভাব, হায়রে তার মূর্তি! হা হা হা হা

Md.Shamsul Alam
২১ এপ্রিল ২০২১, বুধবার, ১১:৩২

মধ্যরাতে ভোটারবিহীন নির্বাচনে যা হবার সেটাই হয়েছে । সুষ্ঠু ও অবাধ নির্বাচন হলে বর্তমান সংসদের অধিকাংশ সদস্য নির্বাচিত হতে পারতো না । ভোটারবিহীন নির্বাচনে এ ধরণের ব্যক্তিরা নির্বাচিত হবেন, মন্ত্রী হবেন এবং দেশ পরিচালনা করবেন । জনগোষ্ঠী কী এজন্য বাংলাদেশ স্বাধীন করেছিলেন ? সব সময় সব ক্ষেত্রে মালকোঁচা মেরে নামলেই সফল হওয়া যায় না। বরং হাস্যকর অবস্থার সৃষ্টি হয়।

Kamrujjaman
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ১০:২৯

Vabmurti thakle to nosto hobe !

Raju
২১ এপ্রিল ২০২১, বুধবার, ১১:২৩

দারুন একটা রক্ষাকবচ এই .... ,যা ইচ্ছা তাই করতে পারবেন,কিছূ লিখলে বা বললেই দে ঢুকাইয়া.... এই সম্পদ কবরে কোন কাজে আসবে না বা মহামারীর গজব থেকেও বাঁচাতে পারবে না।

অন্যান্য খবর