× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

দিনাজপুর থেকে চট্টগ্রাম যাওয়ার পথে চালবোঝাই ট্রাক উধাও

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে
২১ এপ্রিল ২০২১, বুধবার

দিনাজপুরের হাকিমপুর ( হিলি)  থেকে চট্টগ্রাম যাওয়ার পথে ট্রাকভর্তি ১৬ টন চাল নিয়ে উধাও হয়েছে ট্রাকের চালক এবং শ্রমিক। এ ঘটনায় চাল প্রেরণকারী প্রতিষ্ঠান আরজি ট্রেডিং এর স্বত্তাধিকারী অর্নব কুমার বসাক সোমবার রাতে হাকিমপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জানা গেছে, গত ১৫ই এপ্রিল বিকালে হাকিমপুর উপজেলার মেসার্স আরজি ট্রেডিং থেকে চাল নিয়ে ১৬ জন একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ট-২২-৮৪৯০) করে চট্টগ্রামের চাক্তাইয়ে মেসার্স মীর আহাম্মেদ সওদাগর ব্যবসা প্রতিষ্ঠানের উদ্দেশে রওনা দেয়। ট্রাকটিতে ২৫ কেজি ওজনের মোট ৬৪০ বস্তা নাজিরশাইল সিদ্ধ চাল ছিল। ১৮ এপ্রিল চালের ক্রেতা মেসার্স মির আহাম্মেদ সওদাগরের স্বত্বাধিকারী জানান, চালভর্তি ট্রাকটি গন্তব্যে পৌঁছায়নি। এরপর চাল প্রেরণকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে ট্রাকের চালকের সঙ্গে যোগাযোগ করা হলে চালক আব্দুল হাই বেপারি জানান, ট্রাকটির যান্ত্রিক সমস্যা হওয়ায় সময়মতো গন্তব্যস্থলে পৌঁছানো সম্ভব হয়নি। যান্ত্রিক ত্রুটি সেরে গন্তব্যস্থলে রওনা দেবেন। এরপর থেকে ট্রাক চালকের ফোনটি বন্ধ পাওয়া যায়। এখন পর্যন্ত ট্রাক, চালক ও হেলপারের হদিস পাওয়া যাচ্ছে না।
ট্রাকটিতে ৯ লাখ টাকার চাল ছিল।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাক চালক, শ্রমিক এবং চালের সন্ধানে পুলিশ মাঠে নেনেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
jalal
২১ এপ্রিল ২০২১, বুধবার, ৫:৪৮

আমরা শুধু ড্রাইভার ও হেলপারকে দোষ দিচ্ছি, এমনটি হতে পারে তারা কিডনাফ হয়েছে

Kazi
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ১১:০৭

Holy Ramadan. But the driver didn't respect it. He claims he is muslim ? What kind of Muslim ?

Shobuj Chowdhury
২১ এপ্রিল ২০২১, বুধবার, ১২:০৬

Job well done, guys.

অন্যান্য খবর