× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

চিন্তিত স্বস্তিকা

বিনোদন

বিনোদন ডেস্ক
২১ এপ্রিল ২০২১, বুধবার

করোনা পরিস্থিতির মধ্যে ভিন্ন রূপে সামনে এলেন কলকাতার জনপ্রিয় নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়। নেটমাধ্যমে নিজের দুশ্চিন্তা প্রকাশের পাশাপাশি সাহায্যকারী নম্বর, টিকা কেন্দ্র এবং করোনা পরীক্ষা কেন্দ্রের টোল ফ্রি নম্বর পোস্ট করলেন সবার জন্য। পাশাপাশি আন্তরিক বার্তাও পাঠিয়েছেন। কী লিখেছেন স্বস্তিকা? বাংলার সমস্ত মানুষের জন্য ভীষণ ভাবে চিন্তিত তিনি। চিঠির আকারে লেখা সেই পোস্টের শুরুতেই বলেছেন, আশা করি আপনারা ভালো আছেন। খুব দরকার না পড়লে বাইরেও নিশ্চয়ই পা রাখছেন না। তার পরেই ভেঙে পড়েছেন। বলেছেন, চাইলেও কারোর পাশে দাঁড়াতে পারছেন না।
ফলে, এক ধরনের অপরাধবোধে কুঁকড়ে যাচ্ছেন তিনি। গত কয়েক দিন ধরে নিজেকে ভীষণ অসহায় লাগছে। চাইলেও কাউকে, কোনও ভাবে সাহায্য করতে পারছি না, স্বীকারোক্তি স্বস্তিকার। এই বার্তার সঙ্গে তিনি বেশ কিছু সাহায্যকারী নম্বর, অতিমারি মোকাবিলার জন্য প্রয়োজনীয় টিকা, পরীক্ষা কেন্দ্রের যোগাযোগ নম্বর ভাগ করে নেন। যদিও এই নম্বরগুলো কলকাতা এবং হাওড়াবাসীদের জন্য প্রযোজ্য। একই সঙ্গে স্বস্তিকা জানিয়েছেন, প্রতিটি নম্বর তিনি নিজে দেখে নিয়েছেন। প্রতিটিই আপডেটেড। আগামী দিনে কোনও নম্বর পরিবর্তিত হলে সেটিও তিনি শেয়ার করবেন বলে জানিয়েছেন। স্বস্তিকার এই মানবিকতায় আপ্লুত তার অনুরাগীরা। মুগ্ধ তার নতুন ভূমিকায়। প্রশংসায় পঞ্চমুখ সবাই তার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর