× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

লকডাউনে ক্ষতিগ্রস্তদের জন্য সাড়ে ১০ কোটি টাকার বরাদ্দ

অনলাইন

অনলাইন ডেস্ক
(৩ সপ্তাহ আগে) এপ্রিল ২১, ২০২১, বুধবার, ২:০৪ অপরাহ্ন

চলমান লকডাউনের কারণে ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য  সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম. এম. ইমরুল কায়েস এ তথ্য জানান। তিনি বলেন, ‘করোনাভাইরাসের কারণে চলমান লকডাউনে ক্ষতিগ্রস্ত দরিদ্র, দুস্থ, ভাসমান এবং অসচ্ছল মানুষকে সহায়তার লক্ষ্যে জেলা প্রশাসকগণের অনুকূলে ১০ কোটি ৫০ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’ বরাদ্দকৃত এই টাকা দিয়ে জেলা প্রশাসকগণ লকডাউনে ক্ষতিগ্রস্ত দরিদ্র, দুস্থ, ভাসমান এবং অসচ্ছল মানুষকে নানা সহায়তা দেবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
salim khan
২১ এপ্রিল ২০২১, বুধবার, ৪:৩৯

আপনি বরাদ্ধ করুন। লাভ আপনার দলের সাঙ্গ পাঙ্গদের ই হবে। জনগনে কোন লাভ হবে না। আপনার দলের নেতা-কর্মীরা আঙ্গুল ফুলে কলাগাছ হবে।

Rubel Chowdhury
২১ এপ্রিল ২০২১, বুধবার, ২:৫০

যে দেশে প্রশাসনিক এবং সরকারি লোক অসৎ হবে, যত বড় এমাউন্ট বরাদ্দ করুক ক্ষতিগ্রস্ত কিংবা সাধারণ জনগণ কিছুই পাবেন আফসোস ! অবস্থা যেন সেই পুরোনো বচন ~ " আমি পাইছি খুঁজে তোকে দেব কোন বুঝে" !!! বরাদ্দ হয় কিন্তু প্রাপ্যদের মাঝে বন্টন হয়না কারণ কেউ ভেরিফাই করার অবশিষ্ট থাকেনা যে সঠিক ব্যক্তি পেয়েছেন কিনা,, দেশ প্রেমিক সবাই কিন্তু সুনাগরিক খুবই কম ?

ক্ষুদিরাম
২১ এপ্রিল ২০২১, বুধবার, ৩:৩৯

ব্যাংক কর্মকর্তা মরলে ৫০ লাখ আর গরিবের মাথাপিছু এক টাকা ??!! এইনা হলে অবৈধ সরকার !!

জামশেদ পাটোয়ারী
২১ এপ্রিল ২০২১, বুধবার, ৩:১২

প্রধানমন্ত্রীর মুঠো খুলতে মনে হচ্ছে খুব কস্ট হচ্ছে। সরকারী চাকুরে ছাড়া এবং কিছু শিল্পপতি ছাড়া আর সবাই ক্ষতিগ্রস্থ। ঋণ খেলাপীদের ঋণ দিয়ে হাজার কোটি টাকা লোপাট হয়ে যাচ্ছে আর দেশের বেশীরভাগ মানুষ এখন করোনার কারণে কাজকর্মহীন বেকার ঘরে বসে আছে তাদের জন্য প্রধানমন্ত্রীর মুঠো খুলতে কষ্ট হচ্ছে। মুঠো খুলেও আবার সাধারণ মানুষের কোন লাভ নাই। কারণ ক্ষতিগ্রস্থ মানুষ চিন্হিত কে করবে? যারা চিন্হিত করবে তারা নিজেরাই সব সাবাড় করে দেবে।

মাসউদুল গনি
২১ এপ্রিল ২০২১, বুধবার, ২:৩৬

কারা ক্ষতিগ্রস্থ? কিভাবে নিরুপন করবেন? ১০ কোটির উপরে মানুষ ক্ষতিগ্রস্থ, বেশিই হবে। তাদের জন্য ১ টাকা!!! অবাক হবার সুযোগ নাই.......

অন্যান্য খবর