× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

জুটিতে ফিফটি শান্ত-মুমিনুলের

খেলা

স্পোর্টস ডেস্ক
২১ এপ্রিল ২০২১, বুধবার

ব্যক্তিগত ৯০ রানে উইকেট দিয়ে সাজঘরে ফিরেছেন তামিম ইকবাল। তবে এর পর বিপর্যয় হতে দেননি নাজমুল হোসেন শান্ত ও মুমিনুল হক। অবিচ্ছিন্ন ৫০ রানের জুটিতে ক্রিজে বহাল রয়েছেন তারা। আশা জাগিয়ে সেঞ্চুরি মিস করেছেন তামিম ইকবাল। ভক্ত-সমর্থকদের দৃষ্টি এবার নাজমুল হোসেন শান্তর দিকে।

বুধবার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের প্রথম দিনে ২০০/২ সংগ্রহ নিয়ে চা বিরতিতে যায় বাংলাদেশ। আর চা বিরতি থেকে ফিরে জুটিতে অর্ধশত রান পূর্ণ করেন শান্ত-মুমিনুল। এ সময় ৮১ রানে অপরাজিত ছিলেন শান্ত।
১৮১ বলের ইনিংসে ব্যাট হাতে ১০টি চার ও একটি ছক্কা হাঁকান বাংলাদেশ দলের ওয়ানডাউন ব্যাটসম্যান। অধিনায়ক মুমিনুল হক অপরাজিত ছিলেন ২১ রানে। এর আগে দলীয় ১৫২ রানে সাজঘরে ফেরেন তামিম।  শ্রীলঙ্কর বল হাতে দুই উইকেটই পান বিশ্ব ফার্নান্ডো। ১১ ওভারের স্পেলে ৫২ রানে দুই উইকেট নেন এ লঙ্কান পেসার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর