× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

করোনায় আরো ৯৫ জনের মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৩ সপ্তাহ আগে) এপ্রিল ২১, ২০২১, বুধবার, ৪:৩৭ অপরাহ্ন

দেশে গত ২৪  ঘণ্টায় করোনায় আরো ৯৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১০ হাজার ৬৮৩ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ৪২৮০ জন। মোট শনাক্ত ৭ লাখ ৩২ হাজার ৬০ জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায়  ৭ হাজার ৭২ জন এবং এখন পর্যন্ত ৬ লাখ ৩৫ হাজার ১৮৩ জন সুস্থ হয়ে উঠেছেন। আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য  জানানো হয়েছে।

এতে আরো জানানো হয়, ৩৩৫টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ২৮ হাজার ৫৬১টি নমুনা সংগ্রহ এবং ২৮ হাজার ৪০৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৫২ লাখ ৪৯ হাজার ৬৮৩ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
২৪ ঘণ্টায় শনাক্তের হার ১৫ দশমিক  শূন্য ৭  শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৬ দশমিক ৭৭ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৬ শতাংশ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
২১ এপ্রিল ২০২১, বুধবার, ৪:১৭

কার্যত লোক সংখ্যার সঙ্গে তুলনা করলে আক্রান্ত বাংলাদেশে কানাডার তুলনায় কম । বাংলাদেশ গ্রাম ভিত্তিক বসতির জন্য এই হার। করোনা ছড়াচ্ছে শহরে বেশি। ঘন বসতি গ্রামে কম । অন্টারিও প্রদেশে প্রতি দিন বাংলাদেশে আক্রান্ত সংখ্যার চাইতে বেশি । তবে বাংলাদেশে পরীক্ষা কম হচ্ছে। তথাপি প্রার্থনা করি বাংলাদেশ কানাডা সহ সারা বিশ্ব করোনা মুক্ত হউক।

অন্যান্য খবর