× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

মন খারাপ সাবার

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

ছোট ও বড় দুই পর্দাতে কাজ করেই পরিচিতি পেয়েছেন সোহানা সাবা। তবে তিনি এখন বেশি মনোযোগী চলচ্চিত্রে। লকডাউনের আগে আফজাল হোসেনের ‘মানিকের লাল কাঁকড়া’- শিরোনামের একটি ছবি নিয়ে ব্যস্ত ছিলেন। এ ছাড়া নতুন একটি ছবিতেও কাজ করার কথা ছিল তার। সাবা বলেন, লকডাউনের আগেই একটা ছবির শুটিংয়ের কথা ছিল। কিন্তু সম্ভব হয়নি। লকডাউনের কারণে আটকে আছে। পরিস্থিতি স্বাভাবিক হলে কাজ শুরু হবে।
এদিকে কিছুদিন আগে সাবা করোনা পজেটিভ হয়েছেন। তবে এখন তিনি পুরোপুরি সুস্থ। করোনার এই সময়ে ঘরবন্দি হয়ে আছেন। গেল বছর লকডাউনে এই অভিনেত্রীকে বিভিন্ন লাইভ অনুষ্ঠানে দেখা গেছে। এবার সেসবে নেই। সাবা বলেন, এবার লকডাউনে অনেক বেশি মন খারাপ। এরমধ্যে করোনায় আমাদের অনেক কাছের ও গুণী মানুষদের হারাতে হয়েছে। সময়টা আমাদের পক্ষে নেই। তবু কিছু কন্টেন্ট করার ইচ্ছা আছে। সম্প্রতি কিংবদন্তি অভিনেত্রী কবরী মারা গেছেন। এই অভিনেত্রীর ‘আয়না’ চলচ্চিত্রের মধ্য দিয়ে সাবা বড় পর্দায় আসেন। তিনি এই কিংবদন্তিকে নিয়েও কথা বলেন। কবরী তাকে নতুনভাবে জন্ম দিয়েছেন বলেও মন্তব্য করেন। সাবা বলেন, কবরী আপার কারণেই আমি এতটুকু করতে পেরেছি। তিনি যদি সুযোগ না দিতেন তাহলে আমার জন্য অনেক কিছু কঠিন হয়ে যেতো। অভিনয় ও জীবনের অনেক কিছু তার কাছ থেকে শিখেছে। বাবার মৃত্যুতে যেমন কষ্ট পেয়েছি কবরী আপার চলে যাওয়াও আমাকে তেমন আঘাত করেছে। এদিকে সাবা তার প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েও ব্যস্ত। এরমধ্যে ‘টুইন রিটার্নস’- শিরোনামের একটি ওয়েব সিরিজ প্রযোজনা করেছেন তিনি। এতে অভিনয়ও করেন তিনি। সাবা এখন চলচ্চিত্র প্রযোজনার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। তিনি বলেন, অভিনয়ের পাশাপাশি আমার প্রযোজনা প্রতিষ্ঠান নিয়ে ব্যস্ত থাকতে চাই। এখান থেকে বেশকিছু কাজের পরিকল্পনা আছে। তারমধ্য এখন সিনেমা নির্মাণের জন্য প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর