× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

মোরেলগঞ্জে ১১টি পরিবারের চলাচলের রাস্তা বন্ধ

বাংলারজমিন

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি
২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

 বাগেরহাটের মোরেলগঞ্জে পারিবারিক বিরোধের জের ধরে দীর্ঘদিনের চলাচলের রাস্তা কেটে ১১টি পরিবারের চলার পথ বন্ধ করে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রাস্তা কাটতে বাধা দেয়ায় মারপিটের ঘটনাও ঘটেছে। এতে নারীসহ ৫ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।
সরজমিন গিয়ে জানা যায়, বলাইবুনিয়া ইউনিয়নে কিসমত জামুয়া গ্রামে এ ঘটনা ঘটে। মারপিটে আহতরা হলেন, কৃষক সিদ্দিকুর রহমান শেখ (৫৫), আনিছুর রহমান হাওলাদার (৪০), সোহেল শেখ (৩৫), আজিতুন নেছা (৫০), নাজমা বেগম (৩০)। এ ঘটনায় সিদ্দিকুর রহমান বাদী হয়ে গতকাল থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী দেলোয়ার হোসেন ও তার পক্ষের ৭-৮ জনের একটি দল আজহার শেখসহ একই বাড়ির ১১টি পরিবারের চলাচলের রাস্তা কেটে যাতায়াত বন্ধ করে দেয়।
এ বিষয়ে জখমি সিদ্দিকুর রহমান বলেন, এক বছরের বেশি সময় ধরে ৫ একর ৬৯ শতক জমি নিয়ে প্রতিপক্ষ দেলোয়ার শেখের সঙ্গে বিরোধ চলে আসছে। এ ঘটনায় আদালতে মামলা চলমান রয়েছে। এর জের ধরে তাদের ওপর এ হামলা চালানো হয়েছে। অপরদিকে দেলোয়ার হোসেন এ হামলার বিষয়ে অস্বীকার করে বলেন, আজহার শেখের পরিবারের কাছে তারা জমি পাবেন।
স্থানীয় কোনো ফয়সালা তারা মানে না। তাই মীমাংসায় বসতে বাধ্য করতেই রাস্তা কাটা হয়েছে। মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ইতিপূর্বে হামলার বিষয়ে কেউ থানা পুলিশকে অবগত করেনি। গতকাল অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর