× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

তাহিরপুরে নারীর ক্ষতবিক্ষত লাশ

বাংলারজমিন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সুনামগঞ্জের তাহিরপুরে ক্ষতবিক্ষত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারী নাম আজমিনা বেগম (২৪)। তিনি  উপজেলার বাদাঘাট ইউনিয়নের জামবাগ সংলগ্ন জৈতাপুর গ্রামের শাহনুর মিয়ার স্ত্রী এবং পার্শ্ববর্তী ঘাগটিয়া গ্রামের আব্দুল্লার মেয়ে। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে নিহতর বসতঘরের অদূরে লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের ২ বছরের এক ছেলে ও ৫ বছরের এক মেয়ে রয়েছে। নিহতের স্বামী পেশায় একজন কৃষক।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, সপ্তাহখানেক আগে নিহতর স্বামী শাহনুর মিয়া কৃষিকাজের জন্য পার্শ্ববর্তী জামালগঞ্জ উপজেলার একটি হাওরে চলে যান। গত মঙ্গলবার রাতের খাবার খেয়ে নিহত আজমিনা বেগম তার শিশু দুই সন্তানকে নিয়ে একা ঘরে ঘুমিয়ে পড়েন।
রাত আড়াইটার দিকে শিশু দুই বাচ্চার কান্নাকাটির শব্দ শুনে পাশের ঘর থেকে শিশুদের দাদা-দাদি ঘুম থেকে উঠে গিয়ে দেখেন আজমিনা বেগম ঘরে নেই। ঘরে দুই শিশু বাচ্চা কান্নাকাটি করছে। পরে তারা আশেপাশে খুঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে গতকাল ভোরে বসতঘরের অদূরে তার লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থল থেকে সকাল সাড়ে ৭টার দিকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে।
তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার বলেন, নিহতের  শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর