× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

চাঞ্চল্যকর রূপন আচার্য্য হত্যার এজাহারভুক্ত আসামি আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় চাঞ্চল্যকর রূপন আচার্য্য (৩৫) হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি রুবেল জলদাশ (৩৫)কে আটক করেছে র?্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার র‌্যাব-৭ এর একটি টিম চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন লালখান বাজারস্থ সরকারি অফিসার্স কলোনির জামে মসজিদ এলাকা থেকে তাকে আটক করে। আটক রুবেল জলদাশ উপজেলার চাতরী ইউনিয়নের কৈনপুরা গ্রামের মৃত বাবুল জলদাশের ছেলে।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ সহকারী মিডিয়া পরিচালক নুরুল আবসার জানান, রূপন আচার্য্য হত্যা মামলার আসামি রুবেল জলদাশকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত আসামি র‌্যাব’র নিকট হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।
প্রসঙ্গত, চলতি এপ্রিল মাসের ৭ তারিখ ভোরে উপজেলার চাতরী ইউনিয়নের কৈনপুরা জেলেপাড়া এলাকায় রূপন আচার্য্যের সঙ্গে  রুবেল দাশের পাওনা টাকা নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে রুবেলের লোহার চেইনের আঘাতে গুরুতর আহত হয় রুপন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে প্রেরণ করে। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে রূপনের মৃত্যু হয়।
এ ঘটনায় নিহত রূপন আচার্য্যের স্ত্রী শুভ্রা আচার্য্য বাদী হয়ে রুবেল জলদাশ এবং অজ্ঞাতনামা আরো ২ জনের বিরুদ্ধে আনোয়ারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর