× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

অনুশীলনের সুযোগ নেই ম্যাচের ৩ দিন আগে মালদ্বীপ যাবে বসুন্ধরা

খেলা

স্পোর্টস ডেস্ক
২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

এএফসি কাপের ম্যাচ খেলতে মালদ্বীপ যাচ্ছে বসুন্ধরা কিংস। সেখানকার পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে এক সপ্তাহ আগেই যাত্রার ইচ্ছা পোষণ করছিলেন কোচ অস্কার ব্রুজন। তবে নির্ধারিত সময়ের আগে মালদ্বীপ যাওয়া হচ্ছে না বাংলাদেশ প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়নদের। আগে গেলে কিংসদের অনুশীলনের সুযোগ দেবে না মালদ্বীপ। সেকারণে ম্যাচের ৩ দিন আগে বাংলাদেশ ত্যাগ করবে বসুন্ধরা।
বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান বলেছেন, ‘আমরা ১১ই মে মালদ্বীপ যাবো। আরো আগে যাওয়ার কথা ছিল। কিন্তু আগে গেলে সেখানে অনুশীলনের সুযোগ দেবে না। তাহলে গিয়ে বসে থেকে লাভ কী? তার চেয়ে ভালো ওই কয়দিন ঢাকায় অনুশীলন করে দল যাবে।’
এএফসি কাপের জন্য বসুন্ধরা কিংস ২৬ জনের তালিকা জমা দিয়েছে এএফসিতে।
তবে ইমরুল জানালেন, তারা অতিরিক্ত ৩ খেলোয়াড় নিয়ে যাবেন। মালদ্বীপ গিয়ে প্লেয়ারদের মধ্যে কেউ করোনা পরীক্ষায় পজিটিভ হলে বিকল্প হিসেবে খেলানোর জন্য ২৯ জনের বহর নিয়ে যাবে ক্লাবটি।
এদিকে দলের অভিজ্ঞ ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ চোটের কারণে দলের বাইরে রয়েছেন। গতমাসে নেপালে অনুষ্ঠিত ত্রি-দেশীয় টুর্নামেন্টে কিরগিজস্তানের বিপক্ষে ইনজুরিতে পড়েন তিনি।
ইমরুল হাসান বলেছেন, ‘আরো দুই সপ্তাহের মতো লাগবে বিশ্বনাথের। যদি অর্ধেক সম্ভাবনাও থাকে খেলার আমরা তাকে নিয়ে যাবো।’
১৪ই মে আবাহনীর প্রথম ম্যাচ মালদ্বীপের দল মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিপক্ষে। দ্বিতীয় ম্যাচ ১৭ই মে। আবাহনী, ভারতের ব্যাঙ্গালুরু এফসি এবং মালদ্বীপের ঈগলসের একটি দলের বিপক্ষে ম্যাচ খেলবে বসুন্ধরা কিংস। ২০শে মে ভারতের মোহনবাগানের বিপক্ষে মাঠে নামবে কিংসরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর