× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

প্রিমিয়ার লীগ শুরু করতে সরকারের দ্বারস্থ বাফুফে

খেলা

স্পোর্টস রিপোর্টার
২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

দেশব্যাপী লকাউনের ঘোষণা আসার পরই সব ধরনের ফুটবল টুর্নামেন্ট স্থগিত করে দেয় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সপ্তাহব্যাপী লকডাউন শেষে দ্রুতই মাঠে ফেরার কথা ছিল ফুটবলারদের। তবে করোনাভাইরাসের ক্রমবর্ধমান সংক্রমণ ঠেকাতে লকডাউনের সময় বাড়ানো হয়েছে আগামী ২৮শে এপ্রিল পর্যন্ত। তবে লকডাউনের মেয়াদ বৃদ্ধি পেলে প্রিমিয়ার লীগ পুনরায় চালু করতে সরকারের দ্বারস্থ হবে বাফুফে।
গতকাল (বুধবার) বাফুফের তরফ থেকে টুর্নামেন্ট পুনরায় শুরু করার জন্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ হাসান রাসেলের কাছে চিঠি পাঠানোর কথা ছিল। দ্বিতীয় দফা লকডাউন বৃদ্ধিতে গতকাল (বুধবার) নির্ধারিত বাফুফের লীগ কমিটির সভা বাতিল করা হয়। তবে জরুরিভিত্তিতে সভাটি আজ (বৃহস্পতিবার) দুপুর ১২টায় অনলাইন প্লাটফর্মে হওয়ার কথা রয়েছে।
পুনরায় টুর্নামেন্ট শুরুর প্রসঙ্গ নিয়েই সভায় ক্লাবগুলোর সঙ্গে আলোচনা করবে লীগ কমিটি।
আবাহনী ও বসুন্ধরা কিংসের এএফসি কাপের ম্যাচ, ঈদেও ছুটি ও বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ- সবমিলিয়ে তৈরি করা হচ্ছে লীগের খসড়া ফিকশ্চার। বাফুফের সর্বশেষ পরিকল্পনা আগামী ২৮ শে এপ্রিলের পর দ্রুত সময়ের মধ্যে লীগ শুরু করা। গত ৯ই এপ্রিল শুরু হওয়ার কথা ছিল প্রিমিয়ার লীগের দ্বিতীয় পর্বের খেলা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর