× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ
আলাপন

অন্ধকারের পর আলো আসবেই -ইমরান

বিনোদন

ফয়সাল রাব্বিকীন
২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

গত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে আসছেন চলতি প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। এর বাইরে বছর জুড়েই দেশ-বিদেশের স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকেন তিনি। ব্যস্ত থাকেন প্লেব্যাক নিয়েও। যদিও সাম্প্রতিক পরিস্থিতি ভিন্ন। করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রভাব ইতিমধ্যে সংগীতাঙ্গনে পড়েছে। যার ফলে স্টেজ শো বন্ধ হয়ে গেছে। পাশাাপাশি কমে এসেছে নতুন গান প্রকাশও। সব মিলিয়ে কি অবস্থা? ইমরান বলেন, গত মাসের মাঝামাঝি পর্যন্ত স্টেজ শো নিয়ে ব্যস্ত ছিলাম।
এখন করোনার ভয়াবহ পরিস্থিতির কারণে স্টেজ শো বন্ধ রয়েছে। আমি এমনিতেও খুব বেছে বেছে শো করেছি এর আগেও। গত বছর করোনা পরিস্থিতি শুরুর পরই স্টেজ শো বন্ধ হয়ে যায়। পরিস্থিতি ঠিক হতে না হতেই আবার ধাক্কা এলো এ বছর। বিষয়টিকে কিভাবে দেখছেন? ইমরান বলেন, এটাই বাস্তবতা, যদিও দুঃখজনক। বিশেষ করে যার স্টেজের সঙ্গে জড়িত তারা বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছেন। আবার অনেক গুণীজনেরা আক্রান্ত হয়ে মৃত্যুবরণও করছেন। তাই আপাতত বাসায় থাকাটাই শ্রেয়। আমি আশাবাদী মানুষ। এই অন্ধকারের পর আলো আসবেই। তার জন্য আমাদের নিরাপদে থাকার চেষ্টা করতে হবে। স্বাস্থ্যবিধি মানতে হবে। যে যে নিয়মের কথা বলা হচ্ছে সেগুলো পালন করতে হবে। চলতি রমজানে ইসলামী গানও তো করা হলো? ইমরান বলেন, কয়েকটি ইসলামী গান করেছি। এরমধ্যে সুলতান এন্টারটেইনমেন্ট থেকে প্রকাশ হয়েছে ‘তুমি মালিক ও ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ হয়েছে ‘আল্লাহ আমার রব’। আরো কিছু গান চলতি রমজানে প্রকাশ হবে। ঈদের গানের কি অবস্থা? ইমরান বলেন, লকডাউনের আগে কয়েকটি কাজ শেষ করেছি। ঈদে চমক থাকছে। এরমধ্যে একটি দ্বৈত গান প্রকাশ হচ্ছে পড়শীর সঙ্গে। অনেক দিন পর আমি আর পড়শী নতুন গান করলাম। এটি ভিডিওসহ সিএমভি থেকে প্রকাশ হবে। অন্যদিকে আরো কয়েকটি গানও বিভিন্ন ব্যানার থেকে আসবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর