× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

মন ভেঙেছে শুভশ্রীর

বিনোদন

বিনোদন ডেস্ক
২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

এক বছরও বয়স হয়নি ছেলেটার। সারাক্ষণ মায়ের গায়ের গন্ধ খুঁজে বেড়াত। কখনও আনন্দ পেলে খিলখিলিয়ে হেসে উঠত, কখনও আবার মায়ের নিশ্চিন্তের কোল পেয়ে মনের সুখে ঘুমিয়ে পড়ত। এখনও বোধহয় ছোট্ট ছোট্ট চোখে মাকেই খুঁজে বেড়াচ্ছে যুবান। কিন্তু ছেলের কাছে যাওয়ার উপায় নেই মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। করোনা ভাইরাসে আক্রান্ত টলিপাড়ার নায়িকা। তাই নিজেকে আইসোলেশনে রেখেছেন তিনি। কিন্তু মন যে মানে না।
একরত্তির কাছে ছুটে চলে যেতে চায়। নিজের মন ভাঙার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী। ছেলের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে কোনও দিন ভাবিনি। মঙ্গলবার নিজের করোনাআক্রান্ত হওয়ার কথা জানান শুভশ্রী। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লেখেন, আমি করোনায় আক্রান্ত। আমার ছেলে যুবান সম্পূর্ণ সুস্থ ও নিরাপদে কেয়ারটেকারের কাছে রয়েছে। রাজ বারাকপুরে রয়েছে। আমি আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি আর পরিবারকে সুরক্ষিত রাখার সমস্ত গাইডলাইন মেনে চলছি। দয়া করে মাস্ক পরুন, স্যানিটাইজার ব্যবহার করুন এবং নিরাপদ দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সবাই সুরক্ষিত থাকুন। এদিকে শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী জানান, ১৮ এপ্রিল থেকেই শুভশ্রীর শরীর ঠিক ছিল না। কোভিড পজিটিভ রিপোর্ট পাওয়ার পর থেকেই যুবানকে নিজের কাছ থেকে সরিয়ে রেখেছেন শুভশ্রী। গত বছরের ১২ সেপ্টেম্বর যুবানের জন্ম হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর