× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

সান্দ্রোর জোড়া গোলে জুভেন্টাসের জয়

খেলা

স্পোর্টস ডেস্ক
২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

ইতালিয়ান সিরি আ’র ম্যাচে পার্মাকে হারিয়েছে জুভেন্টাস। বুধবার অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে শুরুতে পিছিয়ে পড়েও অ্যালেক্স সান্দ্রোর জোড়া গোলে দারুণভাবে ঘুরে দাঁড়ায় আন্দ্রে পিরলোর শিষ্যরা। এরপর মাটাইস ডি লাইটের লক্ষ্যভেদে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা। এই জয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে পৌঁছালো জুভেন্টাস।
পুরো ম্যাচজুড়ে ৬৪ শতাংশ বল দখলে রাখা জুভেন্টাস ১৬টি শটের মধ্যে ৬টি লক্ষ্যে রাখে। অপরদিকে ৩৬ শতাংশ বল দখলে রেখে ৯টি শট নেয় পার্মা, যার ৩টি লক্ষ্যে ছিল।
ম্যাচের নবম মিনিটে দারুণ সুযোগ কাজে লাগাতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। ছয় গজ বক্সের সামনে থেকে তার শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক। বল দখলে জুভেন্টাস আধিপত্য দেখালেও ২৫তম মিনিটে এগিয়ে যায় পার্মা। ডি-বক্সের বাইরে থেকে চমৎকার ফ্রি কিকে গোল করেন বুর্গম্যান।

৩৬তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে দিবালার শট ক্রসবারের উপর দিয়ে যায়। দুই মিনিট পর কর্নারে সান্দ্রোর ক্রসে লিওনার্দো বোনুচ্চি লক্ষ্যভ্রষ্ট হেড নেন। ৪৩তম মিনিটে সান্দ্রোর গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। কর্নার থেকে আসা বল ডি-বক্সে ডি লাইট হেডে বাড়ান সান্দ্রোকে। বল নিয়ন্ত্রণে নিয়ে দারুণ ভলিতে বল জালে জড়ান এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার। বিরতি থেকে ফিরেই জোড়া গোল পূর্ণ করেন সান্দ্রো। ৪৭ মিনিটে রোনালদো ডান দিকে পাস দেন হুয়ান কুয়াদরাদোকে। কলম্বিয়ার এই ফরোয়ার্ডের ক্রসে লাফিয়ে বল পাননি দিবালা। দূরের পোস্টে থাকা সান্দ্রো হেডে বল জালে পাঠান।
৬৪তম মিনিটে ওসোরিওর জোরালো হেডে বল যাচ্ছিল জালে। গোললাইন থেকে হেডে ফোন ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থার। ৬৭ মিনিটে কুয়াদরাদোর কর্নারে হেডে স্কোরলাইন ৩-১ করেন ডি লাইট।
৩২ ম্যাচে ১৯ জয় ও ৮ ড্রয়ে ৬৫ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান জুভেন্টাসের। ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ইন্টার মিলান। ৬৬ পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে এসি মিলান। ২০ পয়েন্ট নিয়ে ১৯তম স্থানে অবস্থান পার্মার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর