× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

করোনামুক্ত হয়েই মালদ্বীপে রনবীর-আলিয়া

বিনোদন

বিনোদন ডেস্ক
২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেসামাল ভারত। রোজই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনা আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এখন করোনা মুক্ত দুজনেই। আর কোভিড নেগেটিভ রিপোর্ট পেতেই মালদ্বীপে পাড়ি দিয়েছেন বলিউডের তারকা যুগল। এতেই ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ। রণবীর ও আলিয়ার বিমানবন্দরের ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে কটাক্ষের পালা। এই ভিডিওতে কেউ লিখেছেন, মনে হচ্ছে নিজের দেশের মানুষের পাশে না থেকে পালিয়ে যাচ্ছে।
জনতা সব মনে রাখবে। কেউ আবার লিখেছেন, সমস্ত তারকারা মালদ্বীপে কেন পালাচ্ছে। রোজ কেউ না কেউ যাচ্ছে। ওখানকার সরকার কি মুক্তহস্তে দান করছে নাকি ওখানে করোনা নেই। এর মধ্যেই আবার একজন লিখেছেন, লজ্জাও নেই এই মানুষগুলোর! দেশের এই কঠিন সময়ে মানুষ মরছে, আর এরা সাহায্য করার বদলে ঘুরতে যাচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর