× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

অ্যাকাউন্ট হ্যাক, সাইবার ক্রাইমের দ্বারস্থ চাঁদনী

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সাইবার ক্রাইমের শিকার হয়েছেন জনপ্রিয় মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী মেহবুবা মাহনূর চাঁদনী। গতকাল (২১ এপ্রিল) ঢাকা মহানগর পুলিশের (ডিবি) সাইবার ক্রাইম অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগের সঙ্গে যোগাযোগ করেছেন চাঁদনী। আজ সকালে এ তথ্য মানবজমিনকে নিশ্চিত করেছেন তিনি। গত বছরের ১২ই নভেম্বর তার ফেসবুক এবং মেইল অ্যাকাউন্ট হ্যাক হয়। এরপর চলতি বছরের ২৫শে জানুয়ারি তিনি ভাটারা থানায় জিডি করেছিলেন। চাঁদনীর দাবি, ফেসবুক এবং মেইল অ্যাকাউন্ট হ্যাক করে তার ছবি, ভিডিওসহ সমস্ত ডকুমেন্টস নিয়ে গেছে হ্যাকার। এমনকি অনেক অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে। অন্য মেয়েদের ছবি ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপলোড দিচ্ছে।
হ্যাকার একজন নৃত্যশিল্পী, কোরিওগ্রাফার বলেও জানতে পেরেছেন চাঁদনী। ঐ নৃত্যশিল্পী, কোরিওগ্রাফারের বিরুদ্ধে মামলার প্রস্তুতিও সেরে ফেলেছেন তিনি। চাঁদনী বলেন, আমি ডিবি পুলিশের সঙ্গে কথা বলেছি। ওনারা খুব শিগগিরই যথাযথ ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন। কে হ্যাক করেছে সেটা পুরোপুরি নিশ্চিত হয়ে এখন ব্যবস্থা নিচ্ছি। তাকে সম্মান দেয়ার খাতিরে এতোদিন দেরি এবং সহ্য করেছি। এর আগে, ভাটারা থানায় করা জিডিতে চাঁদনী উল্লেখ করেন, তার ফেসবুক এবং মেইল আইডি থেকে কোনো প্রকার অপ্রীতিকর কোনো ঘটনা ঘটলে সে দায়ী থাকবো না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর