× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

হাসপাতালে নীরব থাকতে বলায় চিকিৎসকের ওপর ছুরি নিয়ে হামলা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(৩ সপ্তাহ আগে) এপ্রিল ২২, ২০২১, বৃহস্পতিবার, ৪:৩৮ অপরাহ্ন

ভারতের মহারাষ্ট্রে একটি হাসপাতালে করোনায় আক্রান্ত এক আত্মীয়কে দেখতে গিয়েছিলেন ভাউসাহেব গাইকওয়াদ। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে নীরবতা পালন করার অনুরোধ জানাতেই তিনি চিকিৎসকের ওপর ছুরি নিয়ে হামলা চালান। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে এ দৃশ্য সম্বলিত ভিডিও। পরে সেই ফুটেজ ধরে পুলিশ ভাউসাহেবকে গ্রেপ্তার করেছে। গত ২০শে এপ্রিল এ ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের নন্দেদ জেলায়। অভিযোগে বলা হয়েছে, হাসপাতালে গিয়ে রোগীর কাছে বেশ জোরে জোরে কথা বলছিলেন ভাউসাহেব। তা নিয়ে অন্য রোগী ও তাদের অভিভাবকরা আপত্তি জানিয়েছিলেন। এজন্য ওইসব অভিভাবকের সঙ্গে তিনি ঝগড়ায় লিপ্ত হন।
পরিস্থিতিতে হস্তক্ষেপ করেন একজন চিকিৎসক। কিন্তু অভিযুক্ত ভাউসাহেব একটি ছুরি বের করেন। ডাক্তারের ওপর হামলা চালানোর চেষ্টা করেন। কিন্তু সেখানে উপস্থিত অন্য স্টাফরা বল প্রয়োগ করে তাকে বিরত রাখে। হাতাহাতি, ধস্তাধস্তিতে ওই ডাক্তার সামান্য আহত হন। পরে স্থানীয় পুলিশ স্টেশনে অভিযোগ করেন ওই চিকিৎসক। এর ভিত্তিতে ফুটেজ ধরে ভাউসাহেব গাইকওয়াদকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যাচেষ্টা, রাষ্ট্রীয় কাজে বাধা দেয়াসহ কয়েকটি অভিযোগ আনা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ৭:৩৬

এখন ডাক্তার গণ ক্লান্ত। তদুপরি ধৈর্যের সাথে সেবা দিচ্ছেন। তাদের উপর আক্রমণকারির কঠোরতম সাজা হউক।

অন্যান্য খবর