× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

করোনায় আরো ৯৮ জনের মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৩ সপ্তাহ আগে) এপ্রিল ২২, ২০২১, বৃহস্পতিবার, ৪:৪১ অপরাহ্ন

দেশে গত ২৪  ঘণ্টায় করোনায় আরো ৯৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১০ হাজার ৭৮১ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ৪০১৪ জন। মোট শনাক্ত ৭ লাখ ৩৬ হাজার ৭৪ জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায়  ৭ হাজার ২৬৬ জন এবং এখন পর্যন্ত ৬ লাখ ৪২ হাজার ৪৪৯ জন সুস্থ হয়ে উঠেছেন। আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য  জানানো হয়েছে।

এতে আরো জানানো হয়, ৩৪৯টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ২৭ হাজার ৭৮৭টি নমুনা সংগ্রহ এবং ২৭ হাজার ৪২৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৫২ লাখ ৭৭ হাজার ১১২টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
২৪ ঘণ্টায় শনাক্তের হার ১৪ দশমিক ৬৩ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৭ দশমিক ২৮ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৬ শতাংশ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nam Nai
২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ৬:১৭

The daily deaths will be around 100 for some mysterious reasons (and by some government officials).

সোহেল
২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ৩:৫১

আলহামদুলিল্লাহ লকডাউনে সুফল পাওয়া যাচ্ছে। ইনশাআল্লাহ সবাই স্বাস্থ্য বিধি মেনে চললে আমাদেরকে বেশি ভুগতে হবেনা।মনে রাখতে হবে লকডাউনে সরকারের লাভ নেই বরং ক্ষতি আর প্রত্যক্ষভাবে সেটা জনগণেরই ক্ষতি তাই স্বাস্থ্যবিধি মানার কোনো বিকল্প নেই না মানলে জীবন অর্থনীতি দুটোই হারাতে হবে। আক্রান্তের হা ২৩ শতাংশ থেকে ১৪.৬৭ তে নেমে এসেছে।

অন্যান্য খবর