× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

বিরতিতে সাফা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৩ এপ্রিল ২০২১, শুক্রবার

করোনার ভয়াবহ পরিস্থিতি এবং লকডাউনের কারণে অনেক শিল্পীই শুটিং থেকে নিজেকে বিরত রেখেছেন। এই তালিকায় আছেন ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী সাফা কবির। গত ১১ই এপ্রিল থেকে তিনি কোনো শুটিং করছেন না। আছেন বিরতিতে। বর্তমানে বাসাতেই সময় কাটছে তার। সময় কীভাবে কাটছে জানতে চাইলে অভিনেত্রী বলেন, আমি প্রতিবার রোজায় বাসায় থাকার চেষ্টা করি। গতবার আর এবার লকডাউনের জন্য কাজটা সহজ হয়েছে। বাসায় পারিবারিক কাজে সহায়তা করছি।
বই পড়ছি, সিনেমা দেখছি। ছোটবেলার কথা মনে পড়ছে। বেশ ভালো সময় কাটছে। এরমধ্যে ঈদের কাজ করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি জানান, ঈদের কাজ সে অর্থে করা হয়নি। আমার পুরনো কাজের প্রমো ছাড়া হচ্ছে। সেগুলো হয়তো ঈদে আসবে। বলতে গেলে ঈদের কাজের সময়টাতেই লকডাউন পড়লো। তাই আদৌ ঈদের জন্য নতুন কাজ আর করা হবে কিনা বলতে পারছি না। করোনায় শুটিংয়ের পরিবেশ প্রসঙ্গে সাফা বলেন, শুটিংয়ে যতোটা স্বাস্থ্যবিধি মেনে চলা প্রয়োজন নানাবিধ কারণে তা মেনে চলা সম্ভব হয় না। সাফা গত বছর লকডাউনে ইউটিউবে বেশ সরব ছিলেন। এবারো তার ইউটিউব নিয়ে ভাবনা আছে। এ বিষয়ে সাফার ভাষ্য, গত বছর ‘ওয়ান কোয়েশ্চেন গো লাইভ’- নাম দিয়ে একটা ধারাবাহিক লাইভ শো করছিলাম।  সেখানে দর্শকের সরাসরি আমার সঙ্গে কথা বলার সুযোগ ছিল। এবারো সেটি করার ইচ্ছা আছে। অভিনয়ের পাশাপাশি নাটকের জন্য গল্পও লিখেছেন সাফা কবির। এ ব্যাপারে তিনি বলেন, এর আগে আমার লেখা ‘বিয়ে করা বারণ’ ও ‘লাস্ট ‘ব্রেকআপ’- নামে দু’টি গল্পে নাটক নির্মিত হয়েছে। আরেকটি লিখেছি। এদিকে, ভিকি জাহেদের একটি নাটকে অভিনয় করার কথা রয়েছে সাফার। এ কাজ প্রসঙ্গে তিনি বলেন, এর মধ্যে কাজটি শুরু হওয়ার কথা। লকডাউন পরিস্থিতিতে আগামী মাসে কাজটি পিছিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর