× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

দিঘলিয়ায় যুবলীগ নেতার বাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ, যুবককে পিটিয়ে জখম

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে
২৩ এপ্রিল ২০২১, শুক্রবার

 খুলনা জেলার দিঘলিয়ায় যুবলীগ নেতার বাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ। ঘটনার জের ধরে শান্ত নামের এক যুবককে পিটিয়ে মারাত্মক জখম করে। গত বুধবার গভীর রাতে খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটী আদর্শপাড়ায় অবস্থিত দিঘলিয়া উপজেলা যুবলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সজলের বাড়িতে কে বা কারা পেট্রোল বোমা নিক্ষেপ করে। এ সময় পেট্রোল বোমা থেকে পার্শ্ববর্তী গাড়ি গ্যারেজে আগুন লেগে যায়। আগুনে যুবলীগ নেতার ব্যবহৃত মোটরসাইকেলের আংশিক পুড়ে যায়। এলাকাবাসী ও পুলিশ জানায়, ঘটনার দিন গভীর রাতে অজ্ঞাতনামা মোটরসাইকেল আরোহী সজলের বাড়ির গাড়ি গ্যারেজ এর পার্শ্ববর্তী রুমের জানালা দিয়ে পেট্রোল বোমা নিক্ষেপ করলে ঘরে আগুন লেগে যায়। আগুন লাগা ঘরটিতে সজলের বোন ঘুমাতেন। কিন্তু ঘটনার দিন রাতে সজলের বোন ঘরটিতে ছিলেন না।
এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার ভোরবেলা কে বা কারা একই উপজেলার সুগন্ধী গ্রামের শান্ত (২০) নামের এক যুবককে পিটিয়ে পায়ের হাড়গোড় ভেঙে দেয়। গুরুতর আহত শান্তকে কে বা কারা ঘটনার পর দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে রেখে পালিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তার অবস্থা গুরুতর দেখে পরবর্তীতে হাসপাতালে আগত তার আত্মীয়-স্বজনদের শান্তকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। বর্তমানে গুরুতর আহত শান্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দিঘলিয়া থানার ওসি তদন্ত রিপন সরকার জানান, সজলের বাড়িতে আগুন লাগার ঘটনাটি সন্দেহাতীত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছ ঘটনা দু’টি একই সূত্রে গাঁথা। ঘটনার রহস্য উদঘাটনে আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি। সজল বর্তমানে থানা হেফাজতে রয়েছেন।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর