× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ ৬ চোর আটক

বাংলারজমিন

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
২৩ এপ্রিল ২০২১, শুক্রবার

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আন্তঃজেলা সিএনজি চোর চক্রের মূল হোতা আবু তালেব ওরফে ল্যাংড়া তালেব ও তার ৫ সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ৪টি চোরাই সিএনজি, ১টি বিদেশি রিভালবারসহ দুটি গুলি ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। সিলেট বিভাগের বিভিন্ন স্থান হতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গত বুধবার বিকাল ৫টার দিকে বিষয়টি নিশ্চিত করেন ক্রাইম প্রিভেশন কোম্পানি-১ র‌্যাব-৯ সিলেটের সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান। তিনি জানান, ল্যাংড়া তালেবের বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় ১৪টিরও অধিক মামলা রয়েছে। বিষয়টি র‌্যাবের নজরে আসলে গত বুধবার ভোরে শায়েস্তাগঞ্জ পুরান বাজার এলাকা থেকে তালেবকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত অন্যরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার মিডাপুর গ্রামের ফজলু মিয়া, রজবপুর গ্রামের ফজলু মিয়া, বাহুবল উপজেলার নন্দনপুর গ্রামের ইব্রাহিম আহমেদ সুজন, নবীগঞ্জ উপজেলার বনগাঁও গ্রামের বদরুজ্জামান ও একই উপজেলার বুড়িনাও গ্রামের পুত্র সাইদ মিয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর