× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ
স্ত্রী, ছেলে ও পুত্রবধূসহ আটক ৫

নাঙ্গলকোটে গর্ত থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

বাংলারজমিন

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি
২৩ এপ্রিল ২০২১, শুক্রবার

কুমিল্লার নাঙ্গলকোটে নিখোঁজের ৩ দিন পর পুকুরের গর্তে পুতে রাখা অবস্থায় এনামুল হক দরবেশ (৬২) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ। গতকাল সকালে উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের মিয়াজি বাড়ির পাশের সেচ করা একটি পুকুরের গর্তের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত এনামুল হক দরবেশ ওই গ্রামের মিয়াজী বাড়ির মৃত সামছুল হকের ছেলে। নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে তাকে খুন করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জোড্ডা গ্রামের মৃত সামছুল হকের ছেলে এনামুল হক দরবেশ গত সোমবার থেকে নিখোঁজ ছিলেন। গতকাল সকালে নিহতের স্ত্রী মাফিয়া খাতুন পুকুর পাড়ের চারা গাছে পানি দিতে ওই গর্তে পানির জন্য গেলে পায়ে মানুষের লাশ লেগেছে বলে স্থানীয়দের জানালে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এ ঘটনায় পুলিশ নিহত এনামুল হকের তিন ছেলে, স্ত্রী ও পুত্রবধূকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
অটকৃতরা হলেন নিহতের স্ত্রী মাফিয়া খাতুন (৫০), নুর মোহাম্মদ সুমন (৩২), তার স্ত্রী (২৫), নুর আলম সুজন (৩০) ও শাহ পরান (২০)। পুলিশ নিহতের ঘর থেকে রক্তমাখা কাপড় ও বিভিন্ন আলামত জব্দ করে। নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর