× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

পুঠিয়ায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ

বাংলারজমিন

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
২৩ এপ্রিল ২০২১, শুক্রবার

রাজশাহীর পুঠিয়া-তাহেরপুর নির্মাণাধীন সড়কের নির্মাণ সামগ্রী সরবরাহ করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১২টায় পুঠিয়া-তাহেরপুর সড়কে উপজেলা খাদ্যগুদামের প্রধান ফটকের সামনে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার দিকে তাহেরপুর সড়কের খাদ্যগুদাম গেটের সামনে আব্দুল্লাহ ও তার লোকজন অবস্থান করছিল। এ সময় সেখানে রাজা তার লোকজন নিয়ে উপস্থিত হয়। আবদুল্লাহ ও রাজার মধ্যে কথা কাটাকাটি হয়।
একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। এ বিষয়ে রাজা বলেন, আমরা ঠিকাদারের সঙ্গে চুক্তিবদ্ধ বালু সরবরাহকারী। আমাদের বালুর ট্রাক বালু ফেলতে গেলে তারা বাধা দিয়েছে। অন্যদিকে আব্দুল্লাহও দাবি করেন তারাও ঠিকাদারের সঙ্গে চুক্তিবদ্ধ সরবরাহকারী। তবে চেষ্টা করেও ঠিকাদারের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। পুঠিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর