× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

করোনায় ডুয়েটের ডেপুটি রেজিস্ট্রারের মৃত্যু

শিক্ষাঙ্গন

ডুয়েট প্রতিনিধি
(১ মাস আগে) এপ্রিল ২৩, ২০২১, শুক্রবার, ৫:৪২ অপরাহ্ন

করোনায় আক্রান্ত ঢাকা হয়ে প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) গাজীপুরের, ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা শাখা) মো. মনিরুজ্জামান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

আজ শুক্রবার সকাল ৯টা ৩০ মিনিটে রাজধানীর ইমপালস হসপিটাল, তেজগাঁও আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে এ তথ্য জানা যায়, শারীরিক অবস্থা খারাপ হলে তাকে গত ৩রা এপ্রিলে মনিরুজ্জামানকে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে রাজধানীর তেজগাঁও এর ইমপালস হসপিটালে স্থানান্তর করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

এদিকে, মো. মনিরুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন। শুক্রবার বাদ জুম্মা মোহাম্মদপুরের রায়ের বাজার কবরস্থান তাকে দাফন করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Fazlur Rahman
২৫ এপ্রিল ২০২১, রবিবার, ৯:৪২

আল্লাহ এই পবিত্র রমযান উপলক্ষে অতীতের পাপ ও অপরাধ সমূহ ক্ষমা করে দিয়ে তাকে জান্নাত নসিব করুন! আমিন!

অন্যান্য খবর