× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ
কলকাতা কথকতা

তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের সঙ্গে বুধবার দিনভর লুকোচুরি কেন্দ্রীয় বাহিনীর

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) এপ্রিল ২৮, ২০২১, বুধবার, ৭:১৫ অপরাহ্ন

বৃহস্পতিবার অষ্টম তথা শেষ দফার ভোট পশ্চিমবঙ্গে। তার আগে বুধবার দিনভর লুকোচুরি খেলা হলো বীরভূমের ডাকাবুকো নেতা অনুব্রত মণ্ডলের  সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর। অনুব্রত ভোট লুট করতে পারেন- বিজেপির এই অভিযোগ এবং তৃণমূল নেতার অতীত ট্রাকরেকর্ড দেখে নির্বাচন কমিশন তাকে নজরবন্দি করেন মঙ্গলবার বিকেল পাঁচটা থেকে।
শুক্রবার সকাল সাতটা পর্যন্ত তার গতিবিধি নিয়ন্ত্রিত। কেন্দ্রীয় বাহিনীর বেশ কয়েকটি গাড়ি এবং জওয়ান তাকে অনুক্ষণ চোখে চোখে রাখা শুরু করে। কিন্তু অনুব্রত বলে কথা ! বুধবার সকালে অনুব্রত হাওয়া হয়ে যান কেন্দ্রীয় বাহিনীর চোখে ধুলো দিয়ে। খোঁজ, খোঁজ ... কিন্তু কোথায় অনুব্রত? সবাই ভাবতে থাকে, না জানি কি প্যাঁচ কষছেন তৃণমূলের বীরভূমের এই জেলা সভাপতি।
কয়েকঘণ্টা গরু খোঁজার পর অনুব্রত'র সন্ধান মেলে তারাপীঠের মন্দিরে। এক গাল হেসে বলেন, মায়ের কাছে পুজো দিতে এসেছিলাম।
বৃহস্পতিবার বীরভূমের ১১টি আসনে ভোট। দুর্জনেরা বলছে, অনুব্রত হঠাৎ উধাও হয়ে কেন্দ্রীয় বাহিনীকে ব্যস্ত রাখলেন। সেই সময় হয়তো তার সঙ্গীরা ভোটারদের গুড় বাতাসা খাওনোর তোড়জোড় করছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর