× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

চার নারী উদ্যোক্তার ‘ফোর আইকন’

দেশ বিদেশ

অনলাইন ডেস্ক
২ মে ২০২১, রবিবার

বন্দরনগরী চট্টগ্রামে ‘ফোর আইকন’ নামে একটি ই-কমার্স ভিত্তির প্রতিষ্ঠান করেছেন চার নারী উদ্যোক্তা। গত ১১ই এপ্রিল নগরীর এর চকবাজার এলাকার সাফ আমিন শপিং মলে এর আউটলেট উদ্ভোধন করা হয়েছে। নারী উদ্যোক্তরা হলেন, ফারজানা আক্তার চৌধুরী , জেসমিন আক্তার চৌধুরী, এনি বড়ুয়া ও মণীষা বোস। ফারজানা আক্তার চৌধুরী পেশায় শিক্ষিকা । তিনি দীর্ঘদিন ধরে ফেসবুক পেজের মাধ্যমে ই কমার্স ব্যবসার সঙ্গে জরিত। এরপর অন্যদের সঙ্গে যুক্ত হয়ে গড়ে তোলেন ফোর আইকন। এনি বড়–য়া বলেন, অনেক দিন আগে থেকে ই-কমার্সের সঙ্গে জড়িত হলেও মূলত গতবছরে লকডাউনে ভালোভাবে আত্মপ্রকাশ করি। বাসায় থেকে বোর হচ্ছিলাম।
তাই ই কমার্স ব্যবসায় মন দেই। সারাদিন বিভিন্ন ই-কমাসর্ গ্রুপ গুলোতে পোষ্টের পাশাপাশি নিজের পেজেও সময় দিকে থাকি। সেখান থেকেই আমাদের ৪জনের পরিচয় ও বন্ধুত্ব গড়ে ওঠে। একটা সময় স্বর্প্ন দেখতাম নিজেদের একটা আউটলেট হবে। ১১ই এপ্রিল তা বাস্তবে পরিনত হয়েছে। এই প্রতিষ্ঠানের অন্য দ্ইুজন ওনার জেসমিন আক্তার চৌধুরী ও মণীষা বোসের রয়েছে নিজস্ব বিজনেস পেজ। আউটলেট উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ই-কমার্স ভিত্তিক ফেসবুক গ্রুপ ল্যান্ডিং ই-কমার্স সোসাইটির এডমিন বশির আহমেদ, সম্্রাট ইমরান, আবু বকর আমান, সিরাজ সিকদার, মডারেটন সামিনা আজাদ সাম্মি, শাহিনুর শানু প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর