× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

আমরা কিংবদন্তীর আয়োজনে নারায়ণগঞ্জে ইফতার বিতরণ

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
২ মে ২০২১, রবিবার

এস এস সি ২০০০ ও এইচ এস সি ২০০২ সালের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত “আমরা কিংবদন্তী” এর পক্ষ থেকে শনিবার নারায়ণগঞ্জে ইফতার বিতরণ করা হয়েছে। বর্তমান লকডাউন এর শুরু থেকে এই “আমরা কিংবদন্তী” কেন্দ্রীয় ভাবে এই কার্যক্রম পরিচালনা করেছে এবং পুরো রমজান মাস জুড়ে পরিচালিত হবে।
“মানবতার কল্যাণে কিংবদন্তী সবখানে” এই নীতিতে আজ (শনিবার) নারায়ণগঞ্জ মহানগরীর বিভিন্ন এলাকায় অসহায় মানুষের ইফতার বিতরণ করা হয়। এসময় নারায়ণগঞ্জ কিংবদন্তীর পক্ষে উপস্থিত ছিলেন কল্লোল হাসান,  সাঈদ খান, খালেদ বিন-নুর পারভেজ, তানভীর ইসলাম তুষার, মো: রাজিব, ইমরান আলী সজীব, মনির, লিটন, মিশুসহ আরো অনেকে।
দেশের ও বিশ্বের চলমান করোনা’র (কোভিড-১৯) ভয়াবহ পরিস্থিতি বিবেচনায় নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রয়াস থেকে “ক্ষুদ্র প্রয়াসে পাশে আছি” এই স্লোগানকে সামনে রেখে ১২ জুন ২০২০ থেকে শুরু করে খাবার বিতরণ কার্যক্রমটি চলমান আছে, যেটি প্রাথমিকভাবে মাসে ২ বার করে পরিচালিত হলেও; বর্তমান লকডাউনে প্রতিদিন চলছে।
এখানে উল্লেখ্য যে ২০১৭ সালের ১৫ নভেম্বর থেকে যাত্রা শুরু করে, যার বর্তমানে সদস্য সংখ্যা প্রায় ৩৯০০০ হাজার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর