× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা নিহত

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি
(১ সপ্তাহ আগে) মে ৩, ২০২১, সোমবার, ১:০১ অপরাহ্ন

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা নিহত হয়েছে। আহত অবস্থায় প্রেমিক পালিয়ে গেছে। সোমবার সকাল  সাড়ে ৯টার দিকে উপজেলার শোলাকুড়া এ ঘটনা ঘটে। ওই গ্রামের পবিত্র সরকারের একমাত্র মেয়ে নবম শ্রেণীর ছাত্রী পূজা সরকার (১৫) কে তার প্রতিবেশি ও প্রেমিক মৃত মংলা সরকারের ছেলে তাঁত শ্রমিক সঞ্জয় সরকার (১৮) উপযুপরি ধারালো ছুরি দিয়ে আঘাতে করলে ঘটনাস্থলেই নিহত হয়।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা মানবজমিনকে জানান, সঞ্জয় সরকারের সঙ্গে পূজা সরকারের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিলো। হঠাৎ গত কয়েক দিন যাবৎ তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি চলছিলো এবং অন্যত্র পূজার বিয়ের ব্যাপারে পূজার বাবা সিদ্ধান্ত নিলে প্রেমিক সঞ্জয় ক্ষিপ্ত হয়। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পূজা তার বাড়ির উঠানে কাজ করার সময় পিছন থেকে ধারালো ছুরি দিয়ে সঞ্জয় উপর্যুপরি আঘাত করতে থাকে। আঘাতের একপর্যায় পূজা মাটিতে লুটিয়ে পড়ে।
পূজার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দ্রুত হাসপাতালে নেয়ার চেষ্টা করে। কিন্তু তার আগেই পূজা মারা যায়। এসময় সঞ্জয় তার শরীরেও ওই ছুরি দিয়ে আঘাত করে আহত হয় এবং দ্রুত পালিয়ে যায়।

পূজার মৃতদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ বুঝিয়ে দেয়া হবে। পূজার বাবা পবিত্র সরকার বাদী হয়ে মামলা করার প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
করিম
৩ মে ২০২১, সোমবার, ৮:৪৩

মানুষ এখন আর মানুষ নাই!!!

কাজি
৩ মে ২০২১, সোমবার, ১২:৫৩

একে প্রেমিক বলতে পারি না। হায়েনা। তবে হায়েনা নিজের স্বজাতিকে কখনো আক্রমণ করে না । মানুষ রুপী হায়েনা করে।

অন্যান্য খবর