× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

প্রাণের ভয়ে রিকাউন্টিং দিতে পারিনি,  আমাকে সুইসাইড করতে হতো,  নন্দীগ্রামের রিটার্নিং অফিসারের কাতর এসএমএস দেখালেন মমতা

ভারত

জয়ন্ত চক্রবর্তী,  কলকাতা
(১ সপ্তাহ আগে) মে ৩, ২০২১, সোমবার, ৪:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: ১০:৪০ পূর্বাহ্ন

বিপুল ভোটে জেতার পর সোমবার দুপুরে  নিজের বাড়িতে একটি সাংবাদিক সম্মেলন করে চাঞ্চল্যকর  অভিযোগ  আনলেন মমতা বন্দ্যোপাধ্যায়।  মমতা বলেন,  নন্দীগ্রামের রিটার্নিং অফিসার  তার  এক ঘনিষ্ঠকে  এসএমএস করে জানিয়েছিলেন, তিনি  রিকাউন্টিংয়ের নির্দেশ দিলে প্রাণে বাঁচতেন না। কিংবা তাকে  সুইসাইড করতে হতো।  মমতা এসএমএসটি সাংবাদিকদের পড়েও  শোনানোর ব্যবস্থা করেন।  মমতা বলেন,  নন্দীগ্রাম নিয়ে তারা আদালতে যাচ্ছেন।  তিন ঘণ্টা সার্ভার বন্ধ হয়ে গেল।  ৪০ মিনিট বিদ্যুৎ বন্ধ থাকলো।  আদালতে আমরা পুনর্গণনার দাবি জানাবো।  তবে মমতা স্পষ্ট করে দেন যে, তার প্রথম প্রায়োরিটি এখন কোভিড। কেন্দ্রের কাছে তিন কোটি ভ্যাকসিন চেয়েছেন।  এক কোটি প্রাইভেট হাসপাতালে  দেবেন।   দু' কোটি দেয়া হবে সরকারি হাসপাতালে। মমতা জানান,  নতুন বিধায়কদের এবং মন্ত্রিসভার শপথ গ্রহণ অনুষ্ঠান হবে  অনাড়ম্বর।  এদিন পুলিশকে সতর্ক করে মমতা বলেন,  কারা আমাদের বিরুদ্ধে কাজ করেছেন  আমরা জানি। যথাসময়ে ব্যবস্থা হবে।            

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ফজলু
৪ মে ২০২১, মঙ্গলবার, ৯:২৮

ভারতের নির্বাচন কমিশনসহ সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোই ভারতকে টিকিয়ে রেখেছে। মোদীরা এসব জায়গায় হাত দেয় না? এত বড় একটা নির্বাচনের পর কারো মুখে একটু ‘টু’ শব্দটি নেই এসব প্রতিস্ঠানের Integrity নিয়ে। অসাধারণ এরা রাজনীতিবীদ আর অসাধারণ এদের প্রশাসনিক কাঠামো।

অন্যান্য খবর