× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

ফকিরহাটে নারীকে হাত-পা বেঁধে নির্যাতন

বাংলারজমিন

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি
৪ মে ২০২১, মঙ্গলবার

ফকিরহাটে একটি শাড়ি চুরির অভিযোগে শাহানা নামে মধ্যবয়সী এক নারীকে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে স্থানীয় ঘরমালিক ও দোকানদারদের বিরুদ্ধে। গতকাল দুপুরে বাজারের লিটন মার্কেটের পাশে নির্যাতনের এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, একটি শাড়ি চুরির অভিযোগ এনে লিটন মার্কেটের পাশে আমবাগানে ঘর মালিকসহ কয়েকজন দোকানদার ওই নারীর হাত-পা বেঁধে অমানুষিক নির্যাতন চালায়। এ  সময় ওই নারী বারবার পা ধরে বলছিল ‘আমি চুরি করিনি, আমি কাপড় কিনতে এসেছি। মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নির্যাতনকারীরা নিজেদের বাঁচাতে রাতে ওই নারীর নামে থানায় চুরির মামলা দায়ের করে।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মো. খায়রুল আনাম বলেন, চুরির অভিযোগে এক নারীকে বেঁধে রাখা হয়েছে এমন খবর পেয়ে আমরা ওই নারীকে উদ্ধার করেছি। তার বিরুদ্ধে ফকিরহাট থানায় মামলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
৩ মে ২০২১, সোমবার, ১১:৫৩

তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কিন্তু ওসি সাহেব নির্যাতনের জন্য নিজ থেকে মামলা দিবেন না ? চুরি করলেও ধরে পুলিশে দেওয়ার নিয়ম। তাই না ? নির্যাতন করার তো নিয়ম নাই।

অন্যান্য খবর