× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

টেকনাফে সাড়ে ৭ কোটি টাকার ইয়াবা জব্দ

বাংলারজমিন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
৪ মে ২০২১, মঙ্গলবার

টেকনাফ উপজেলার হ্নীলায় চৌধুরীপাড়া চিতা পয়েন্টে অভিযান চালিয়ে আড়াই লাখ পিস ইয়াবার চালান জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
বিজিবি সূত্রে জানা যায়, গত রোববার রাত সাড়ে ৭ টার দিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের হ্নীলা বিওপির বিশেষ টহল দল মিয়ানমার হতে মাদকের চালান অনুপ্রবেশের খবর পেয়ে হ্নীলা চৌধুরী পাড়া চিতা সংলগ্ন এলাকায় কৌশলী অবস্থান নেয়। কিছুক্ষণ পর ২ জন ব্যক্তি ৪টি বস্তা কাঁধে নিয়ে লবণ মাঠ দিয়ে আসার সময় বিজিবি জওয়ানেরা দাঁড়ানোর জন্য চ্যালেঞ্জ করে। তখন বিজিবির উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা বস্তাগুলো ফেলে পার্শ্ববর্তী গ্রাম চৌধুরী পাড়ার ভেতর দিয়ে পালিয়ে যায়। তখন ঘটনাস্থলে তল্লাশি করে ৪টি বস্তা ও ১টি মদের বোতল উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে সাড়ে ৭ কোটি টাকা মূল্যমানের ২ লাখ ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
 টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, জব্দকৃত ইয়াবা, মদের বোতল পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
৩ মে ২০২১, সোমবার, ১১:০৯

এত বড় বড় চালান যদি আসে তবে মাদকে দেশ চেয়ে যাবে। শুধু তো একজন চোরাচালানি নয় । দেশে কি পরিমাণ মাদক আসছে, গা শিউরে ওঠে। দেশের মানুষকে মাদকাসক্ত করে ফেলছে চোরা চালানিরা

অন্যান্য খবর