× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

'রিভেঞ্জ' এ বুবলী

বিনোদন

স্টাফ রিপোর্টার
৪ মে ২০২১, মঙ্গলবার

আরও একটি নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন চলতি প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। ছবির নাম 'রিভেঞ্জ'। এ ছবিতে তার নায়ক হচ্ছেন রোশান।
গতকাল রাতে রাজধানীর গুলশানের একটি রেস্তোরায় বুবলী-রোশানকে নিয়ে ‘রিভেঞ্জ’ ছবির ঘোষণা দেন সিনেমাটির পরিচালক এমডি ইকবাল। আগেই তিনি রোশানকে নায়ক এবং ভিলেন হিসেবে মিশা সওদাগরকে চূড়ান্ত করেছিলেন, এবার নিলেন বুবলীকে।
‘রিভেঞ্জ’ ছবির ঘোষণা অনুষ্ঠানে বুবলী, রোশান ছাড়াও উপস্থিত ছিলেন মিশা সওদাগর, এল আর খান সীমান্ত, আবদুল্লাহ জহির বাবুসহ অনেকে। এমডি ইকবাল বলেন, আশা করছি খুব ভালো কিছু হবে এ নতুন জুটিকে নিয়ে। শতভাগ দিয়েই আমরা কাজ করবো।
বুবলী বলেন, আমার প্রথম সেন্সর পাওয়া ছবি 'শুটার'।  সেটির প্রযোজক ছিলেন  ইকবাল ভাই। এরপর পাসওয়ার্ড, বীরের পর আবার তার প্রযোজনায় ‘রিভেঞ্জ’ করতে যাচ্ছি।
এটি বেশ ভালো লাগার। এমডি ইকবাল জানান, আবদুল্লাহ জহির বাবুর গল্প ও চিত্রনাট্যে ২০ মে থেকে 'রিভেঞ্জ'র শুটিং শুরু করবেন। তবে পুরোটা নির্ভর করছেন করোনা পরিস্থিতির উপর। কেরানিগঞ্জ ও মাদারীপুর শুটিং হবে ছবিটির।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর