× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ মে ২০২১, রবিবার, ৩ শওয়াল ১৪৪২ হিঃ

কঙ্গনার বিরুদ্ধে কলকাতায় অভিযোগ দায়ের

বিনোদন

বিনোদন ডেস্ক
৪ মে ২০২১, মঙ্গলবার
সর্বশেষ আপডেট: ১১:৪২ পূর্বাহ্ন

বাংলায় হিংসা ছড়ানোর অভিযোগে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে কলকাতা পুলিশে অভিযোগ দায়ের করেছেন হাই কোর্টের আইনজীবী সুমিত চৌধুরী। ইমেল মারফত ‘কুইন’ কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি। বাংলায় হিংসা আর অশান্তি ছড়ানোর চেষ্টা করছেন অভিনেত্রী। বিজেপিকে সমর্থন জানাতে গিয়ে বাংলার মানুষের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা করছেন জানান আইনজীবী। ঘটনার সূত্রপাত কঙ্গনার কয়েকটি টুইট নিয়ে। বাংলায় ভোটপ্রকাশের দিন টুইটারে বাংলাদেশি আর রোহিঙ্গাদের মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি হিসেবে ব্যাখ্যা করেছিলেন কঙ্গনা। শুধু তাই নয়, বাংলাকে কাশ্মীরের সঙ্গেও তুলনা করেন তিনি। টুইটারে কঙ্গনা লেখেন, বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি।
যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভালো, আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে। এই লেখার পরই ‘ইলেকশন ২০২১’ হ্যাশট্যাগ দেন তিনি। নিজেকে বরাবর ‘দেশভক্ত’ হিসেবে দাবি করা কঙ্গনার এই টুইটের পরই বিতর্কের ঝড় উঠতে শুরু করে। এদিকে সোশ্যাল মিডিয়ায় একাধিকবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Abdul Hakim
৫ মে ২০২১, বুধবার, ১:৩৩

We should all boycott this brainless dumbo.

nasir uddin
৪ মে ২০২১, মঙ্গলবার, ৪:২২

boycott this whore.

অন্যান্য খবর