× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

উল্লাপাড়ায় জামায়াত-শিবিরের ৮ সদস্য গ্রেপ্তার

বাংলারজমিন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি
৪ মে ২০২১, মঙ্গলবার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মডেল থানা পুলিশ এক গোপন বৈঠক থেকে জামায়াত-শিবিরের  আট সদস্যকে গ্রেপ্তার করেছে। পৌর এলাকার ঝিকিড়া মহল্লার একটি বাসভবন থেকে সোমবার সন্ধ্যায় তাদেরকে গ্রেপ্তার করে । এদের মধ্যে স্বামী-স্ত্রী  রয়েছে।
ল্লাপাড়া থানা সুত্রে জানা গেছে, উল্লাপাড়া উপজেলা জামায়াতের প্রতিটি ইউনিয়নে নতুন কমিটি গঠনের লক্ষ্যে উল্লাপাড়া পৌর শহরের ঝিকিড়া মহল্লা এলিজা খাতুনের বাসায় গোপন বৈঠক করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ এদেরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত হলো- ঝিকিড়া মহল্লার আবুল হোসেনের ছেলে জামায়াত নেতা সাইফুল ইসলাম (৪৫), উল্লাপাড়া পশ্চিমপাড়ার আবুল হোসেনের ছেলে শায়েখ মাহমুদ (২৭), রামকান্তপুরের আঃ গফুরের ছেলে হাফিজুল ইসলাম (৩০), বেতকান্দি গ্রামের মাজেম আলী ফকিরের ছেলে শাহিন দুলাল (৪৬), কয়ড়া কৃষ্টপুরের গাজীউল রহমানের ছেলে রায়হান আলী (৪২), পুস্তিগাছার আবু তাহেরর ছেলে আফছার আলী (৪৭), শাহজাদপুর উপজেলার হলদিঘর গ্রামের রইচউদ্দিনের ছেলে রিয়াজউদ্দিন(৩৭) ও ঝিকিড়া মহল্লার সাইফুল ইসলামের স্ত্রী এলিজা পারভীন (৩০)।
 মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস পি পি এম জানান , সোমবার সন্ধ্যায় ঝিকিড়া মহল্লার এলিজা পারভীনের নিজ বাসভবনে গোপন বৈঠকে জমায়েত হয়েছিল। গ্রেপ্তারকৃতরা জামায়াত শিবিরের বিভিন্ন পদে রয়েছে। এদের নিকট থেকে বেশ কিছু সংখ্যক জিহাদি বই পাওয়া গেছে।
তাদের বিরুদ্ধে নাশকতার মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Siraj Uddin
৪ মে ২০২১, মঙ্গলবার, ১২:০৬

‘আর যালিমরা যা করছে, আল্লাহকে তুমি সে বিষয়ে মোটেই বেখবর মনে করো না, আল্লাহ তো তাদের অবকাশ দিচ্ছেন, ঐ দিন পর্যন্ত যে দিন চোখ পলকহীন তাকিয়ে থাকবে।’ (সুরা ইবরাহীম, ১৪:৪২) অবিলম্বে আটককৃতদের মুক্তি দাবি করছি।

অন্যান্য খবর