× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

মুক্তি পেলেন সেই নারী

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ সপ্তাহ আগে) মে ৪, ২০২১, মঙ্গলবার, ২:১৬ অপরাহ্ন

নামে আংশিক মিল থাকায় মাদক ব্যবসায়ী হাসিনা আক্তারের পরিবর্তে  চট্টগ্রাম কারাগারে আটক নিরীহ হাছিনা বেগমকে মুক্তি দিয়েছে আদালত।
আজ ৪ঠা মে মঙ্গলবার  দুপুর ১২টায় চট্টগ্রাম মহানগর হাকিম শরীফুল আলম ভূঁইয়ার আদালত শুনানি শেষে এই আদেশ দেন। ভুক্তভোগী হাছিনা বেগমের আইনজীবী গোলাম মওলা মুরাদ মানবজমিনকে বিষয়টি নিশ্চিত করেছেন।
এই বিষয়ে গোলাম মওলা মুরাদ বলেন, প্রকৃত আসামি হাসিনা আক্তারের পরিবর্তে নিরীহ  হাছিনা বেগমের দেড় বছর ধরে জেল খাটার বিষয়টি রোববার (২রা মে) আদালতের নজরে আনা হলে আদালত   কারা কর্তৃপক্ষকে এই বিষয়ে বিস্তারিত প্রতিবেদন জমা  দেয়ার নির্দেশ দেন।
আদালতের আদেশে চট্টগ্রাম কারা কর্তৃপক্ষ হাসিনা আক্তারের পরিবর্তে হাসিনা বেগমের সাজা খাটার বিষয়টি নিশ্চিত করে আজ প্রতিবেদন দাখিল করেন। আদালত শুনানি শেষে বিনাদোষে সাজাখাটা হাসিনা বেগমকে মুক্তির আদেশ দেন।

উল্লেখ্য, নামে মিল থাকায় বিনা দোষে গত দেড় বছর ধরে চট্টগ্রাম কারাগারে রয়েছেন টেকনাফের হাছিনা বেগম (৪০)। মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি একই এলাকার ২৪ বছর বয়সী  হাসিনা আক্তারের বদলে আটক করে পুলিশ আদালতে চালান করেন ভুক্তভোগী হাছিনা বেগমকে। এরপর থেকেই  স্বামী-সন্তান ছেড়ে বিনা দোষে জেল খাটছেন তিনি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
No
৪ মে ২০২১, মঙ্গলবার, ৬:৩৭

সব খানে দলিয় করন এর কারন

fastboy
৪ মে ২০২১, মঙ্গলবার, ৩:৪৪

কে তাকে ফিরিয়ে দিবে তার অতীত? দায়ী কে? jara দায়ী day tader fasi chi,fasi chi,

এ,টি,এম,তোহা
৪ মে ২০২১, মঙ্গলবার, ১:৫০

মাঝে মাঝে এমন ঘটনা দেখে মনটা বিষন্ন হয়ে যায়। রাজনৈতিক ভাবে নিয়োগ প্রাপ্ত কারা পরিদর্শকদের কাজ কী? কেন এমন অবিচার। কে তাকে ফিরিয়ে দিবে তার অতীত? দায়ী কে? অভিসম্পাত তাদের,যাদের অবহেলার শিকার নিরীহ মানুষগুলো।

অন্যান্য খবর