× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ মে ২০২১, রবিবার, ৩ শওয়াল ১৪৪২ হিঃ

করোনায় আরো ৬১ জনের মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ সপ্তাহ আগে) মে ৪, ২০২১, মঙ্গলবার, ৪:১০ অপরাহ্ন

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো ৬১ জনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ৯১৪ জনের। মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ১১ হাজার ৭০৫ জনের মৃত্যু হয়েছে। মোট রোগী শনাক্ত হয়েছে ৭ লাখ ৬৫ হাজার ৫৯৬ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
৪ মে ২০২১, মঙ্গলবার, ৪:৩৯

এই ভাইরাসকে বিলুপ্ত করার ক্ষমতা জনগণের হাতে। সরকার বা ভ্যাকসিন এ নয়। জনগণ চাইলে, সবাই চেষ্টা করলে বিলুপ্ত করাও সম্ভব। ভাইরাস কে আশ্রয় হীন করে দিতে পারলে বিলুপ্ত হতে বাধ্য।

Kazi
৪ মে ২০২১, মঙ্গলবার, ৪:৩৪

আপনারা জানেন কি এই ভাইরাসকে আশ্রয় না দিলে আপনাআপনি বিলুপ্ত হয়ে যাবে ? আপনি আমি যদি আশ্রয়ের পথ না দেই, একজন থেকে আরেকজন এ না যায় বংশ বিস্তার করতে পারে না । জনগণ পারবেন ভাইরাস কে বিনা ঔষধে বিলুপ্ত করত । আশ্রয় পথ রুখে দিন । দেশ থেকে বিলুপ্ত করুন - স্বাস্থ্য বিধি মেনে ও নিজের প্রটেকশন মজবুত করে। খুব সহজ বিধি মাস্ক পরি সাবান দিয়ে হাত ধুয়ে মুখ মণ্ডল ও ধুয়ে নিন। নিজ পরিবারের লোক ও নিশ্চিত ভাবে জানেন বংশের সুস্থ ব্যক্তি ছাড়া কারো সামনে মাস্ক ছাড়া বসে গল্প করবেন না। এমনকি আপনার পরিবারের যে লোক ঘন ঘন বাজারে যায় তার থেকে ও দুরত্ব রাখুন। যদি অগত্যা সে বাইরে আক্রান্ত হয়ে যায় তাহলেও ঘরের সবাই আক্রান্ত হবেন না।

অন্যান্য খবর