× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

সড়ক দূর্ঘটনায় নিহত পরিবারের হাতে বীমার চেক তুলে দিলো সহজ

দেশ বিদেশ

 স্টাফ রিপোর্টার
৫ মে ২০২১, বুধবার

গত ফেব্রুয়ারি মাসে ঢাকা-বগুড়া মহাসড়কে দূর্ঘটনায় নিহত মোঃ ইয়াছিন আলী এবং তার স্ত্রী হোসনে আরা ফিরোজার পরিবারের হাতে বীমার চেক তুলে দিয়েছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন ও মোবাইল অ্যাপভিত্তিক সেবাদাতা প্রতিষ্ঠান সহজ। প্রয়োজনীয় স্বাস্থ্যবিধী মেনে সানলাইফ ইন্সুরেন্স কোম্পানী লি. এবং এসআর ট্রাভেলসের সহযোগিতায় সহজ কার্যালয়ে সীমিত পরিসরে বীমার চেক হস্তান্তরের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে বীমার চেক গ্রহণ করেছেন তাদের দুই কন্যা মেহনাজ তাবাসসুম ও ফাতেমা তাছনিয়া। মোঃ ইয়াছিন আলী ও তার স্ত্রী হোসনে আরা ফিরোজা দুজনই বগুড়ায় বসবাস করতেন। তারা দুজনই দূর্ঘটনার সময় ঢাকা থেকে বগুড়া ফিরছিলেন এবং অনলাইনে সহজ প্ল্যাটফর্ম থেকে টিকিট কিনেছিলেন। টিকিট কেনার সময় তাদের দুজনেরই জনপ্রতি ১০ টাকার বিনিময়ে সহজ প্ল্যাটফর্ম থেকে ভ্রমণ সংক্রান্ত বীমা সুবিধা নেয়া ছিলো। উল্লেখ্য, অনলাইন টিকেটিং সেবাদাতা প্রতিষ্ঠান সহজ থেকে বাসের টিকিটের টাকার সাথে বাড়তি জনপ্রতি মাত্র ১০ টাকার বিনিময়ে বীমা সুবিধা গ্রহণের সুযোগ পেয়ে থাকেন যাত্রীরা। মাত্র ১০ টাকার বীমা সুবিধা নিয়ে ভ্রমণ করলে যদি দূর্ঘটনায় যাত্রীর মৃত্যু হয় তবে সহজ থেকে নিহতের পরিবারকে বীমা বাবদ সর্বোচ্চ ১,৫০,০০০ টাকা পর্যন্ত প্রদান করা হবে।
এই সুবাদে নিহত মোঃ ইয়াছিন আলী এবং হোসনে আরা ফিরোজার পরিবারের হাতে জনপ্রতি ১,৫০,০০০ টাকা করে মোট ৩,০০,০০০ টাকা তুলে দিয়েছে সহজ। চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহজ-এর ডিরেক্টর (টিকিট) শাকিল জোয়াদ রহিম,সহজ-এর ডিরেক্টর (সেলস) মো. তাসলিমুর রহমান; সহজ-এর ডিরেক্টর (গ্রোথ) সাইফুল মোহাম্মদ শফিক; এসআর ট্রাভেলস (প্রা.) লি.-এর ম্যানেজিং ডিরেক্টর জি. রহমান শহিদ; সানলাইফ ইন্সুরেন্স কোম্পানী লি.-এর গ্রুপ ও ব্যাঙ্কঅ্যাস্যুরেন্স বিভাগের অ্যাসিসট্যান্ট ম্যানেজিং ডিরেক্টর শাহাদাত হোসেন সোহাগ এবং সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাবৃন্দ। উল্লেখ্য, অনলাইনে সহজ প্ল্যাটফর্মে বীমা সুবিধা গ্রহণের পাশাপাশি এসআর ট্রাভেলস, সেন্টমার্টিন ট্রাভেলস, রয়েল কোচ, অরিন ট্রাভেলস, মানিক এক্সপ্রেস, কোটালীপাড়া স্টারলাইন, টুঙ্গিপারা এক্সপ্রেস, সেন্টমার্টিন ২০২০ (প্রা.) লি., এম.আর এন্টারপ্রাইজ এবং শুভ বসুন্ধরা পরিবহন-এর টিকিট কাউন্টার থেকে সরাসরি বা অফলাইনেও টিকিট কাটার ক্ষেত্রে উপরোক্ত বীমা সুবিধা গ্রহণ করার সুযোগ পাবেন সম্মানিত যাত্রীরা। যাত্রীদের নিরাপত্তা ও সুরক্ষার বিষয়টিকে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে ভ্রমণ সংক্রান্ত বীমা সুবিধা প্রদানের পাশাপাশি অফলাইনে টিকিট কাটার ক্ষেত্রে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধী অনুসরণ করে সহজ। মাস্ক পরিধান নিশ্চিতকরণ, নিয়মিত হ্যান্ড স্যানিটাইজেশন এবং নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে টিকিট বুকিং সংক্রান্ত সবরকম কর্মকান্ড পরিচালনা করা হয়ে থাকে সহজ-এর পক্ষ থেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর