× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

এবার ঈদেও গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

বিনোদন

স্টাফ রিপোর্টার
৫ মে ২০২১, বুধবার

এবারের ঈদেও গান শোনাবেন বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। তার একক সংগীতানুষ্ঠানের নাম ‘সুখে থাকো তুমি’। থাকছে মোট ১০টি গান। প্রচার হবে ঈদের দ্বিতীয় দিন রাত সাড়ে ১০টায়। এটিএন বাংলার পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। জানা গেছে, এবারের অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ ও ড. মাহফুজুর রহমান। এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে গানগুলো চিত্রায়ণ করা হয়েছে।
করোনাভাইরাসের কারণে ঘরবন্দি দর্শকের একঘেয়েমি কাটাতে মাহফুজুর রহমানের অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলে এটিএন বাংলা কর্তৃপক্ষ প্রত্যাশা করছে। ২০১৬ সালের পবিত্র ঈদুল আজহায় নিজের টেলিভিশন চ্যানেলে একক সংগীতানুষ্ঠানে গান পরিবেশন করে আলোচনায় আসেন ড. মাহফুজুর রহমান। এর পর থেকে প্রত্যেক ঈদে তিনি নিয়মিত গাইছেন। প্রতিবার ঈদ আয়োজনের জনপ্রিয় অনুষ্ঠানের তালিকায় থাকে তার একক সংগীতানুষ্ঠান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
mannan abdul
১০ মে ২০২১, সোমবার, ৫:৩৭

আচ্ছা এবার কি আমাগরে মাফ করা যায়না?

shamsuirrahman
১০ মে ২০২১, সোমবার, ১২:৩৪

লোকটার মনে হয় লজ্জা শরম নাই। গান সাধনার জিনিস। গানের প্রবাদ হচ্ছে ১৩বছরে বায়েন আর ১২ বছরে গান। তার কোনটা আছে। তার হচ্ছেটাকার জোরে গান। বয়স তো তার কম হয় নাই। এবয়সে এসব কেরিকেচার না করাই ভাল।

Iqbal Mirza
৯ মে ২০২১, রবিবার, ১২:৩১

Mafuzur Rahman songs another name of environment pollution. Ga ga ga ga ............................

Shaheed S Hasan
৭ মে ২০২১, শুক্রবার, ৮:১৯

OMG..Coronar চেয়েও বড় ভাইরাস মাহফুজুর রহমানের গান। আল্লাহ আমাদের বাচাও এই মাহফুজ- ভাইরাসের হাত থেকে। আমিন।

Shamsun Naher
৬ মে ২০২১, বৃহস্পতিবার, ৭:২৯

এই করোনা মহামারি কালে অসহায় মানুষে পাশে না দাড়িয়ে উনি ঈদের আনন্দে গান উপহার দিতে চান । বিবেক থাকলে এমন কাজ কেউ করতে পারেনা । ওনার গান কেউ শুনে বলে আমার মনে হয় না । রাবিশ.........................

সাইফুল বারী
৫ মে ২০২১, বুধবার, ১১:৩৯

আচ্ছা

আলম পাটোয়ারী
৫ মে ২০২১, বুধবার, ৮:৫৩

হায়, হায়! খাইছে আমারে।

Md. Saiful Islam
৫ মে ২০২১, বুধবার, ৮:৫৬

Uncle Amake maf korun.

Kayes
৫ মে ২০২১, বুধবার, ৪:৩৭

He should have known. Money can't buy talent.

অন্যান্য খবর