× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

৯ই মে দেশে ফিরবেন মোশাররফ-জুঁই

বিনোদন

স্টাফ রিপোর্টার
৬ মে ২০২১, বৃহস্পতিবার

করোনার কারণে কলকাতায় আটকা পড়েছেন দুই পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ব্যক্তিগত কাজ শেষে গত মাসের শেষের দিকে দেশে ফেরার কথা ছিল তার। কিন্তু লকডাউনের জন্য তার ফেরা পিছিয়ে যায়। বাধ্য হয়ে আরো কিছুদিন কলকাতাতেই থাকতে হচ্ছে তাকে। তার সঙ্গে আছেন স্ত্রী রোবেনা রেজা জুঁই। সব ঠিক থাকলে আগামী ৯ই মে দেশে ফেরার ফেরার কথা রয়েছে এই দম্পতির। মোশাররফ করিম বলেন, এখন কলকাতাতে রয়েছি। এখানেও ঘরবন্দি অবস্থায় কেটে যাচ্ছে।
করোনা নিয়ে একটা ভয়ও কাজ করছে। তবে আমরা বেশ সতর্ক আছি। এদিকে ঈদের আগ মুহূর্তে এই অভিনেতা টানা ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন। প্রতি ঈদের আগে অনেক অনেক চিত্রনাট্য হাতে পান তিনি। তার মধ্যে থেকে পছন্দের নাটকের গল্পে অভিনয় করেন। বিশেষ দিবসের নাটক নিয়ে সব সময়ই তার আগ্রহ থাকে অন্যরকম। টানা চাঁদরাত পর্যন্ত শুটিং করতে হয় তাকে। তবে এবার সেই রকম শুটিং না করলেও ঢাকা ছাড়ার আগে বেশকিছু ঈদের নাটকের শুটিং শেষ করে গেছেন। ঈদে ‘যমজ-১৪’, ‘সীমার’, ‘সাদা মানুষ’, ‘বিজ্ঞাপন’, ‘হাবিবুল ও একটি ভয়ঙ্কর প্রেম’সহ এক ডজনের বেশি নাটকে দেখা যাবে তাকে। দেশে ফেরার পর আবার কবে শুটিংয়ে ফিরবেন জানতে চাইলে তিনি বলেন, করোনা পরিস্থিতি বুঝেই শুটিংয়ে ফিরবো। তবে ঝুঁকি নিয়ে শুটিং করবো না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর