× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

ঈদের নাটক করেননি মেহজাবিন

বিনোদন

স্টাফ রিপোর্টার
৬ মে ২০২১, বৃহস্পতিবার

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। গেল কয়েক বছর উৎসবগুলোতে দর্শকদের বাড়তি বিনোদন এই অভিনেত্রীর নাটক। টিভি পর্দায় ও ইউটিউব দু’মাধ্যমেই তার নাটকের জন্য দর্শকরা অপেক্ষায় থাকে। তবে এবার অভিনেত্রী তার ভক্তদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দিলেন মন খারাপের খবর। ঈদের জন্য কোনো নাটক করেননি বলে জানান এক ফেসবুক পোস্টে। সেখানে তিনি আরো জানান-আর অল্প কিছুদিন পরই পবিত্র ঈদুল ফিতর। গত বছরের মতোই এবারো ঈদ কাটবে ঘরবন্দি হয়েই। ঈদের জন্য অনেক নাটক করার পরিকল্পনা থাকলেও করোনা পরিস্থিতি খারাপ থাকার কারণে ঈদের জন্য নতুন কোনো নাটকের শুটিং করা সম্ভব হয়নি।
সুস্থ থাকলে এবং পরিস্থিতি ভালো হলে কোরবানি ঈদের জন্য কাজ করা হবে। সবাই আমার এবং আমার পরিবারের  জন্য দোয়া করবেন। নিজেরা এবং নিজেদের পরিবারকে সুস্থ রাখবেন। স্বাস্থ্যবিধি মেনে চলবেন। গেল ২৯শে মার্চ থেকে এই অভিনেত্রী কোনো শুটিং করছেন না জানান। তবে ঈদের জন্য কোনো নাটকের শুটিং না করলেও অভিনেত্রীকে আগের শুটিং করা কয়েকটি নাটকে দেখা যাবে। বিভিন্ন চ্যানেলে ঈদ উপলক্ষেই এগুলো প্রচার হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর