× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ
আলাপন

ঘরেই ব্যস্ত সময় কাটছে -মারিয়া নূর

বিনোদন

এন আই বুলবুল
৬ মে ২০২১, বৃহস্পতিবার

চলতি প্রজন্মের ব্যস্ততম  উপস্থাপিকা মারিয়া নূর। রিয়েলিটি শো 'সেরা রাধুনি'র উপস্থাপনার কাজে অনেক দিন ঢাকার বাইরে ছিলেন। তবে চলমান লকডাউনের কারণে গেল মাসের ২০ তারিখ থেকে তিনি ঘরেই থাকছেন। করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় বাইরে কোনো কাজ রাখছেন না। তবে ঘরে একেবারে অবসর সময় কাটাচ্ছেন না বলেও জানালেন তিনি। কিভাবে কাটছে লকডাউনের সময়? মারিয়া নূর বলেন, লকডাউনে ঘরে থাকলেই যে অবসর সময় কাটাতে হবে আমি সেটা মনে করি না। আমি নিজেও কাজ করছি। ডিজিটাল প্ল্যাটফরমের জন্য কিছু কাজ করা হচ্ছে।
বলতে পারেন ঘরেও বেশ ব্যস্ত সময় পার করছি। এখন সময় অনেক পরিবর্তন হয়েছে। সময়কে বিভিন্ন ভাবে কাজে লাগানো যায়। সেটারই চেষ্টা করছি। কিন্ত এভাবে কতদিন চলা যাবে? কি মনে হচ্ছে? এ প্রসঙ্গে মারিয়া বলেন, করোনার এই সমস্যা খুব দ্রুত যাবে না বলেই মনে হচ্ছে। আরো অনেক দিন এর সঙ্গে আমাদের লড়াই করতে হবে। সুতরাং এই বিষয়টি মাথায় রেখেই আগামীর পরিকল্পনা আমাদের সাজাতে হবে। উপস্থাপনার বাইরে এই গ্ল্যামার কন্যাকে প্রতি বছর বিশেষ দিবসের দুই-একটি নাটকে দেখা যায়। আসছে ঈদে কি কোনো নাটকে দেখা যাবে? উত্তরে তিনি বলেন, বছরের শুরুর দিকে 'মায়া' শিরোনামের একটি নাটকে অভিনয় করেছি। এতে তাহসান ভাইয়ের সাথে কাজ করেছি। নাটকটি পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ। ঈদে এই একটি নাটকেই আমি কাজ করেছি। এর বাইরে ঈদে টেলিভিশনের কোনো অনুষ্ঠানে আমাকে পাওয়া যাবে না এবার। আগের চেয়ে এখন উপস্থাপনায় কম দেখা যায় আপনাকে। এর কারণ কি? এ প্রসঙ্গে মারিয়া বলেন, আমার প্রথম পছন্দ হলো উপস্থাপনা। এতেই আমি সব থেকে বেশি স্বাচ্ছ্বন্দ্যবোধ করি। এরপর ভালো লাগার জায়গা হলো অভিনয়। আমি এখন আগের মতো সব ধরনের প্রোগ্রাম উপস্থাপনা করছি না। তাই নাটকে আগের থেকে কিছুটা বেশি মনোযোগী হবো। আগে বছরে নাটকের সংখ্যা দুটি হলে এখন সেটি তিন-চারে থাকবে। তবে গতানুগতিক কাজে আমি আগ্রহ পাই না। সেটা উপস্থাপনাই হোক কিংবা অভিনয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর