× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

ডাক্তারদের ‘চোর’ বলার জেরে কমেডিয়ান সুনীলের বিরুদ্ধে এফআইয়ার

বিনোদন

বিনোদন ডেস্ক
৬ মে ২০২১, বৃহস্পতিবার

ডাক্তারদের ‘চোর’ ও ‘শয়তান’ বলার জেরে ভারতের জনপ্রিয় কমেডিয়ান সুনীল পালের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। সম্প্রতি মুম্বইয়ের আন্ধেরি থানায় সুনীলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ডা. সুস্মিতা ভাটনাগর। কমেডিয়ানের বিরুদ্ধে ভারতীয় দ-বিধির ৫০০ ও ৫০৫ নম্বর ধারায় মামলা রুজু হয়েছে। একটি ভিডিওতে সুনীলের কথায়, করোনা কালে ডাক্তারদের শয়তান রূপটা বাইরে বেরিয়ে এসেছে। ৯০ শতাংশ চিকিৎসকই শয়তান। আমি অনুরোধ করব, হাসপাতালের কোভিড ওয়ার্ডগুলোতে সিসিটিভি বসানো হোক। তাহলেই এই চোরদের আসল চেহারাটা ধরা পড়বে। চিকিৎসার নামে এরা রোগীদের থেকে প্রচুর টাকা হাতিয়ে নিচ্ছে।
দেখতে পাবেন কীভাবে করোনা আক্রান্ত রোগীদের ভয় দেখানো হচ্ছে। তাদের বলা হচ্ছে, বেড নেই, অক্সিজেন নেই, ওষুধ নেই। আর এসব শুনে আতংকিত হয়েই প্রাণ হারাচ্ছেন তারা। সকালে ভর্তি হয়ে সন্ধ্যাতেই মৃত্যু হচ্ছে রোগীদের। অর্থাৎ করোনা রোগীদের মৃত্যুর জন্য কার্যত চিকিৎসকদেরই দায়ী করলেন সুনীল পাল। আর এতেই শুরু হয় বিতর্ক। এখানেই থামেননি তিনি। বলে দেন, যাদের কোভিড হয়নি, তাদেরও রিপোর্ট পজিটিভ দেখানো হচ্ছে। এই সমস্ত বিষয়গুলো খতিয়ে দেখা উচিত। বড়সড় দুর্নীতি চলছে। ভিডিওতে শেয়ার করে সবাইকে জানান। যদিও ভিডিও ভাইরাল হওয়ার পর বিতর্ক শুরু হলে ক্ষমা চেয়ে আরও একটি ভিডিও পোস্ট করেছিলেন সুনীল। জানিয়েছিলেন, কারও মনে আঘাত দেওয়ার জন্য তিনি এমন করেননি। যারা খারাপ, তাদের কথাই বলতে চেয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর