× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ
মোজো ঈদ সালামি ক্যাম্পেইন

মোজোর ঈদ আয়োজন, ডিজিটাল সালামি Is On

দেশ বিদেশ


৬ মে ২০২১, বৃহস্পতিবার

বিভিন্ন উৎসবে আনন্দে বিশেষ করে ঈদ উপলক্ষে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মোজো থাকে দেশের সবার চেয়ে একেবারেই আলাদা। মোজো’র ক্যাম্পেইন মানেই আনলিমিটেড ফান অ্যান্ড মাস্তি। মোজোর প্রতিটি ক্যাম্পেইনই হয় টক অব দ্যা কান্ট্রি। এবারও আসন্ন ঈদ—উল—ফিতর উপলক্ষে শুরু হয়ে গেল মোজোর ঈদ আয়োজন ‘মোজো ঈদ সালামি.’ এই ক্যাম্পেইনটি মূলত একটি গেমিং কনটেস্ট, যা mojoeidsalami.com মাইক্রোসাইটটিতে রয়েছে। মোজো আয়োজিত এই মজার কনটেস্টটিতে অংশ নিতে পারবে সবাই। ৬ই মে থেকে শুরু হয়ে এই ক্যাম্পেইনটি চলবে ১২ই মে ২০২১ পর্যন্ত।

কোভিড—১৯ বিবেচনা করে এই ক্যাম্পেইনটি করা হচ্ছে ডিজিটাল মাধ্যমে যাতে যে যার অবস্থান থেকেই এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবে। গেমিং কনটেস্টের মাধ্যমে প্রতিদিন সর্বোচ্চ ৪০ জন বিজয়ী পাবে মোজো’র পক্ষ থেকে ৫০০ টাকা করে ঈদ সালামি।


আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব ব্র্যান্ড মার্কেটিং জনাব মাইদুল ইসলাম বলেন, মোজোর প্রতিটি ক্যাম্পেইন—ই হয় ভোক্তাদের কাছে অনেক আকর্ষণীয়! এটিও তার ব্যতিক্রম নয়। ঈদ—উল—ফিতর উপলক্ষে ডিজিটাল মাধ্যমে ঈদ সালামি নিয়ে ক্যাম্পেইনটি করতে পেরে আমরা খুবই আনন্দিত। অন্যান্য ক্যাম্পেইনগুলোর মতই এ ক্যাম্পেইনটি থেকেও আমরা উল্লেখযোগ্য সাড়া পাবো বলে আশা করছি।

প্রতিযোগিতার ফলাফল, বিজয়ী ঘোষণা এবং ক্যাম্পেইনের অন্যান্য কার্যক্রম সম্পর্কে জানতে চোখ রাখতে হবে f/mojomasti পেইজে।

বিজ্ঞপ্তি

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর