× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

৪২ নাটক টেলিছবিতে তৌসিফ

বিনোদন

স্টাফ রিপোর্টার
৭ মে ২০২১, শুক্রবার

ছোট পর্দায় জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। নাটক-টেলিছবির শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। আসছে ঈদে এই অভিনেতাকে ৪২টি নাটক-টেলিছবিতে দেখা যাবে বলে জানান। করোনায় এই সময়ে এবার ঈদে অন্য কোনো তারকার এত নাটক নেই বলেও খোঁজ নিয়ে জানা গেছে। ঈদে এই অভিনেতার উল্লেখযোগ্য কয়েকটি নাটক হলো- আলমগীর রুমানের ‘৩০০ টাকার প্রেম ১০০ টাকা’, মোহাম্মাদ মিফতাহ আনানের ‘হ্যালো লেডিস’, রাসেল আজমের ‘রকিং রিংকু’, মেহেদি হাসান হৃদয়ের ‘আওয়াজ’, সাইদুর ইমনের ‘উইল ইউ ম্যারি মি?’, মিশুক মিঠুর ‘পেইন গেস্ট’, অনন্য ইমনের ‘ম্যারাডোনার ছেলে’, ইউসুফ চৌধুরীর ‘হারানো দিনের গান’ ও অলোক হাসানের ‘ফরেন বাবুর্চি’। এক ঈদে এত নাটক-টেলিছবিতে কাজ প্রসঙ্গে অভিনেতা বলেন, গত ভালোবাসা দিবস ও কোরবানির ঈদে আমার ২০টি নাটক প্রচার হয়নি। স্পন্সরসহ নানা জটিলতায় এগুলো আটকে ছিল। সব কাজ জমে ৪২টির মতো কাজ হয়েছে।
ঈদের আগ মুহূর্তে এর সঙ্গে হয়তো আরো ২/১টি কাজ যোগ হতে পারে। আমি চেষ্টা করেছি নিজের সেরাটা দিতে। কতটুকু পেরেছি দর্শকরা তা ভালো বলতে পারবেন। এদিকে এই অভিনেতা একক নাটকেই এখন বেশি মনোযোগী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর