× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

গুড-এর উদ্যোগে দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
৬ মে ২০২১, বৃহস্পতিবার

কুড়িগ্রাম সদরে পাঁচগাছি ইউনিয়ন শুলকুর বাজার এলাকার শতাধিক অসহায় এবং দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে গ্লোবাল অর্গানাইজেশন ফর ওপটিমাম ডিগনিটি-গুড (Global Organization for Optimum Dignity-GOOD)। গত সোমবার (৩ মে) সকালে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

কোভিড-১৯ মহামারি করোনাকালীন সময়ে দেশ জুড়ে চলছে লকডাউন কর্মসূচি। এ সময়ে দৈনন্দিন খেটে খাওয়া মানুষগুলো পড়েছে বিপাকে। এই মানুষগুলোর কথা চিন্তা করেই সংগঠনটির এই উদ্যোগ।

প্রত্যেক পরিবারকে চাল, ডাল, তেল, ছোলা, লবণ, আলু, পিয়াজসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গ্লোবাল অর্গানাইজেশন ফর ওপটিমাম ডিগনিটি-গুড-এর পরিচালক মীর মেহেদী হাসান মাসুদ বলেন, করোনাকালীন সময়ে লকডাউন থাকায় সমাজে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে আমাদের এই প্রয়াস। দেশের বিভিন্ন ক্রান্তিকালীন সময়ে আমাদের এই প্রতিষ্ঠান গরীব ও অসহায়দের সাহায্য সহযোগিতা করে আসছে। আশা রাখি, ভবিষ্যতেও এই সহযোগিতা অব্যাহত থাকবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর