× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

মিঠুন চক্রবর্তীকে গ্রেপ্তারের দাবি

বিনোদন

বিনোদন ডেস্ক
৭ মে ২০২১, শুক্রবার

সন্ত্রাসে প্ররোচনা দেওয়ার জন্য মিঠুন চক্রবর্তীসহ বিজেপি নেতাদের অবিলম্বে গ্রেপ্তার করতে হবে- প্ল্যাকার্ড হাতে এই দাবিতে মানিকতলা থানার সামনে বিক্ষোভ করলেন তৃণমূল কর্মী-সমর্থকরা। থানায় লিখিত অভিযোগও করা হয়েছে। মন্তব্য, পাল্টা মন্তব্যে সরগরম ছিল একুশের ভোট। প্রচারের মাইক হাতে পেয়ে অনেকেই সুর চড়িয়েছিলেন। ব্যতিক্রম ছিলেন না বিজেপিতে যোগ দেওয়া অভিনেতাও। উস্কানিমূলক মন্তব্য করার অভিযোগ রয়েছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধেও। একুশের বিধানসভা ভোটের আগে কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, শুভেন্দু অধিকারীদের উপস্থিতিতে গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন মিঠুন। সেখানে তার মুখে শোনা গিয়েছিল।
আমি জলঢোঁড়াও নই, বেলেবোড়াও নই। আমি জাত গোখরো, এক ছোবলে ছবি। পরে আবার শীতলকুচির ঘটনায় নাম না করে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই নিশানা করে বলেছিলেন, ওখানে যা ঘটেছে তা খুবই দুঃখজনক। মৃতদের প্রণাম জানাই। কিন্তু কেন এই সব উস্কানি দিয়ে চার জন মায়ের কোল খালি করে দেওয়া হল? শীতলকুচি নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষও। বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে। বরানগরের সভায় দাঁড়িয়ে এমন কথা বলেছিলেন বিজেপির রাজ্য সভাপতি। তার এমন মন্তব্যে সেই সময় বিতর্কের ঝড় উঠেছিল। সেই সমস্ত মন্তব্যের বিরুদ্ধেই বৃহস্পতিবার সন্ধ্যায় মানিকতলা থানায় গিয়ে লিখিত অভিযোগ জানান ঘাসফুল শিবিরের কর্মী-সমর্থকরা। থানার বাইরে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে বেশ কিছুক্ষণ বিক্ষোভও দেখান তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ferdaus
৮ মে ২০২১, শনিবার, ১১:১৮

এই সেই মিঠুন যে বামপন্থী (নক্সাল) হয়েও বিজেপি এর মত দাঙ্গিকারী দলের সদস্য।

Sadik md. iqball hos
৮ মে ২০২১, শনিবার, ৮:১১

ও একটা কাগুজে বাঘ ।

Nam Nai
৭ মে ২০২১, শুক্রবার, ৭:০৩

" Fata Kesto " Mithun . He is mostly bankrupt , useless, brainless - desperate for some money through politics. Shame Shame !! Well, may be he is Shameless idiot.

amir hossain
৭ মে ২০২১, শুক্রবার, ২:৪০

শালা মারবো এখানে লাশ পড়বে শশানে

Kazi
৭ মে ২০২১, শুক্রবার, ১:২৪

বাংলায় একটি প্রবাদ আছে জিতের নৌকায় সওয়ার হওয়া। মিঠুন চক্রবর্তী ভেবেছিলেন সেই নৌকায় চড়বেন।

অন্যান্য খবর