× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

কোভিড-ওষুধের জালিয়াতি রুখতে আইনি পদক্ষেপ স্বস্তিকার

বিনোদন

বিনোদন ডেস্ক
৭ মে ২০২১, শুক্রবার

কোভিড-ওষুধের জালিয়াতি রুখতে আইনি পদক্ষেপ নিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সরাসরি আইনের দ্বারস্থ হলেন এক ব্যক্তির বিরুদ্ধে। তার সঙ্গে কথোপকথনের ছবিও পোস্ট করলেন নেটমাধ্যমে। দেখা যাচ্ছে, একটি ওষুধের ৬টা ডোজের জন্য ৩০ হাজার টাকা দাম হাঁকিয়েছেন সে ব্যক্তি। শুধু তাই নয়, জানিয়েছেন, অর্ধেক টাকা দিতে হবে আগে। অর্ধেক পরে। অভিনেত্রী বিশেষ কিছু আর বলেননি। পরে সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে জানালেন, দিল্লিবাসী এই ব্যক্তির নামে তিনি পুলিশের কাছে অভিযোগ করেছেন।
ব্যক্তির নম্বরও জানিয়েছেন সকলকে। নেটাগরিকদের সাবধান করে দিয়েছেন, ‘এর থেকে দূরে থাকুন’। যাতে আর কেউ একই ব্যক্তির ফাঁদে না পড়েন। অতিমারিতে পরস্পরের পাশে থাকছেন সাধারণ মানুষ। পাশে থাকছেন নানা জগতের খ্যাতনামীরাও। টলিউডও তার ব্যতিক্রম নয়। নেটমাধ্যম ভরে উঠেছে চলচ্চিত্র জগতের মানুষের নানা পোস্টে। ‘অক্সিজেন লাগবে’, ‘হাসপাতালে শয্যা লাগবে’ আর্তি তাদের। কেউ নিজের জন্য নয়, অচেনা অজানা অপরিচিত রোগীদের জন্য ঝাঁপিয়ে পড়ছে। টলিউডেও সেই ছবি স্পষ্ট। অভিনেত্রী-অভিনেতারা নেটমাধ্যমের সাহায্যে সাধারণ মানুষের সেবা করছেন। কিন্তু সে পথে বাধাও আসছে বার বার। অক্সিজেন, হাসপাতালের শয্যা, ওষুধ, কোভিড পরীক্ষা রোগীর চিকিৎসার জন্য প্রয়োজনীয় যাবতীয় ক্ষেত্রে জালিয়াতি হচ্ছে বলে জানা যাচ্ছে। বিপদের সুযোগ নিচ্ছে অসাধুরা, এমন অভিযোগ উঠছে। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও সেই পরিস্থিতির সাক্ষী হলেন এ বারে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর